BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এই অজি তারকাকে ডিনার ডেটে নিয়ে যেতে চান মুরলী বিজয়, কী উত্তর পেলেন?

Published by: Sulaya Singha |    Posted: May 4, 2020 3:21 pm|    Updated: May 4, 2020 3:21 pm

Murali Vijay wished of taking Ellyse Perry out on a ‘dinner date’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মেয়াদ বাড়ায় এখনও গৃহবন্দি দেশ। বন্ধ সমস্ত ধরনের স্পোর্টস ইভেন্ট। বর্তমানে তাই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করার সেরা মাধ্যম সোশ্যাল মিডিয়া। খেলার দুনিয়ার তারকারা করছেনও তেমনটাই। সেখান থেকে প্রিয় ক্রিকেটার বা ফুটবলারের জীবনের আপডেট পাওয়া যাচ্ছে। এরই মধ্যে মজার একটি খবর জানতে পারলেন মুরলী বিজয়ের ভক্তরা। তিনি নাকি অজি তারকা স্টালওয়ার্ট এলিস প্যারির সঙ্গে ডেটে যেতে চান!

মাঠের বাইরে কোনও ঘটনায় এমনিতে বিশেষ শিরোনামে ওঠে না বিজয়ের নাম। তবে লকডাউনের মাঝে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করলেন তিনি। বলা ভাল, তাঁর ইচ্ছের কথা শুনে রীতিমতো অবাক নেটিজেনরা। বিষয়টা আরও একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের তরফে সোশ্যাল মিডিয়ায় মুরলী বিজয়ের একটি সাক্ষাৎকার নেওয়া হয়। সেখানেই খেলার বাইরেও নানা ধরনের প্রশ্নের উত্তর দেন ডানহাতি ব্যাটসম্যান। সেখানেই একটি প্রশ্নের জবাব শুনে চোখ কপালে ওঠার জোগাড় তাঁর ভক্তদের।

[আরও পড়ুন: চূড়ান্ত অশালীন মন্তব্যের জেরেই ঢুঁ মেরেছিলেন জিদান, বিস্ফোরক স্বীকারোক্তি মাতেরাজ্জির]

বিজয়কে জিজ্ঞেস করা হয়েছিল, স্পেশ্যাল ডিনারের জন্য কোন দুই বন্ধুকে তিনি বেছে নেবেন। উত্তরে ভারতীয় ক্রিকেটার বলেন, একজন হলেন তাঁর সতীর্থ শিখর ধাওয়ান। তবে দ্বিতীয়জনের নামটি যে এলিস প্যারি হবে, তা প্রায় কেউই আন্দাজ করতে পারেননি। তিনি বলেন, “এলিস প্যারি। আমি ওর সঙ্গে ডিনারে যেতে চাই। ও অত্যন্ত সুন্দরী। আর শিখর ধাওয়ানের সঙ্গে যে কোনওদিন। খুব মজার মানুষ। ও হিন্দি বলে আর আমি সেগুলোতে তামিলে রূপান্তর করি।” মুরলী বিজয়ের এই সুপ্ত ইচ্ছা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর চর্চা।

কিন্তু বিজয়ের প্রস্তাবে কি রাজি প্যারি? এর উত্তর পাওয়া যাচ্ছিল না। অবশেষে জানা গেল অজি ক্রিকেট তারকার মনের কথা। সম্প্রতি ঋধিমা পাঠকের সঙ্গে একটি সাক্ষাৎকারে বিজয়ের ইচ্ছের কথা জানতে পারেন প্যারি। শুনেই রাজি হয়ে যান তিনি। মজা করে বলেন, “আশা করি বিলটা বিজয়ই দেবে। তাহলেই খুব খুশি হব। তবে তাঁর এই প্রস্তাব শুনে আমি আপ্লুত।”

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ভক্তের ‘আজব’ আবদারে অবাক সুনীল ছেত্রী, কী জবাব দিলেন অধিনায়ক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে