৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভক্তের ‘আজব’ আবদারে অবাক সুনীল ছেত্রী, কী জবাব দিলেন অধিনায়ক?

Published by: Sulaya Singha |    Posted: May 3, 2020 9:56 pm|    Updated: May 3, 2020 9:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় ফুটবল তারকার সঙ্গে সাক্ষাতের সুযোগ হলে তাঁর থেকে কী চাইবেন? তাঁর জার্সিটা? কিংবা অটোগ্রাফ। এখন আবার অটোগ্রাফের থেকেও বেশি পাগলামো সেলফি তোলা নিয়ে। পছন্দের তারকাকে নিয়ে পোস্ট করলে তার একটা উত্তর। সাধারণত এমন চাহিদাই থাকে অনুরাগীদের। কিন্তু এক ভক্ত যা চাইলেন তা বেশ অবাক করেছে সুনীল ছেত্রীকে। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করে আর থাকতে পারেননি তিনি। ভক্তের অনুরোধ মন ছুঁয়েছে ভারত অধিনায়কের।

ভাবছেন তো, কী এমন অনুরোধ জানালেন তাঁর ফ্যান? তবে শুনুন। সুনীলের থেকে নেটফ্লিক্সের ইউজার আইডি আর পাসওয়ার্ড চেয়েছেন তিনি! হ্যাঁ, এমনই মজার আবদার দেখে অবাক সুনীল। দেশজুড়ে লকডাউনের জেরে বাড়ি থেকে বেরনোর উপায় নেই। ফলে টিভির পর্দায় চোখ রেখে কিংবা মোবাইল ঘেঁটেই দিন কাটছে। আর মোবাইল মানেই বিনোদনের আদর্শ স্থান ডিজিটাল প্ল্যাটফর্ম। নেটফ্লিক্স, আমাজন প্রাইম, হটস্টার, ভুটের মতো ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ, সিনেমা দেখেই সময় কাটাচ্ছে যুবপ্রজন্ম। তবে এই সমস্ত প্ল্যাটফর্মে তো আর বিনামূল্যে বিনোদন সম্ভব নয়। তাই প্রিয় তারকার কাছে সময়োপযোগী আবদারই করেছেন ওই ভক্ত।

[আরও পড়ুন: পোষ্যর চিকিৎসার প্রয়োজন, টুইট করে মু্খ্যমন্ত্রীর সাহায্য চাইলেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার]

উত্তরে ছেত্রী কী করলেন? ভক্তের অনুরোধ কি আর ফেলা যায়? অনুরাগীর আবদার মেটালেন দেশের সর্বোচ্চ গোলের মালিক। তবে একটু অন্যভাবে। সুনীল ছেত্রীর প্রথম টুইটটি দেখামাত্র নেটফ্লিক্সের তরফে তাঁকে পালটা টুইট করে একটি অনুরোধ জানানো হয়। সুনীলের অটোগ্রাফ দেওয়া একটি ছবি চায় নেটফ্লিক্স। প্রস্তাবে রাজি হয়ে যান অধিনায়ক। তবে একটি শর্তও ছুঁড়ে দেন। বলেন, তিনি নিজের সই করা একটি শার্ট নেটফ্লিক্সকে পাঠিয়ে দেবেন। কিন্তু তার বদলে তাঁর ভক্তকে দু’মাসের জন্য সাবস্ক্রিপশন বিনামূল্যে দিতে হবে। অধিনায়কের চুক্তি মঞ্জুর করে ডিজিটাল প্ল্যাটফর্মটি। ভক্ত দু’মাসের সাবস্ক্রিপশন ফ্রি তো পেলেনই, সেই সঙ্গে তাঁকে সই করা শার্টটিও উপহার হিসেবে দিল নেটফ্লিক্স।

করোনার আবহে গৃহবন্দি অবস্থায় সুনীল ছেত্রী ও নেটফ্লিক্সের তরফে এমন উপহার পেলে আপ্লুত সেই ভক্ত। কে বলল, স্বপ্নপূরণ হয় না!

[আরও পড়ুন: ‘কঠিন উইকেটে টেস্ট ম্যাচ খেলতে হচ্ছে’, দেশে করোনার দাপট নিয়ে চিন্তিত সৌরভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement