BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পোষ্যর চিকিৎসার প্রয়োজন, টুইট করে মু্খ্যমন্ত্রীর সাহায্য চাইলেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার

Published by: Sulaya Singha |    Posted: May 3, 2020 6:58 pm|    Updated: May 3, 2020 6:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মধ্যে বাড়িতে কেউ সামান্য অসুস্থ হলেই দুশ্চিন্তায় পড়তে হচ্ছে পরিবারের বাকিদের। কারণ করোনা মহামারির জেরে এখন চট করে হাসপাতালে ছুটে যাওয়ার মতো পরিস্থিতি নেই। তার উপর চিকিৎসকদের চেম্বারও বন্ধ। বাড়ির বাইরে পা রাখলেই সংক্রমণের ভয়। সবমিলিয়ে দিশেহারা অবস্থা হয় বাড়ির লোকজনের। ঠিক তেমনই পরিস্থিতির শিকার ক্রিকেটার সূর্যকুমার যাদব। নিজের পোষ্যের চিকিৎসার জন্য রীতিমতো দৌড়ঝাঁপ করতে হল তাঁকে। লকডাউনে যাতে সারমেয়র চিকিৎসায় কোনও সমস্যা না হয়, তার জন্য টুইট করে সাহায্যও চাইলেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্সের এই পরিচিত তারকা রবিবার টুইট করেই নিজের পোষ্যর অসুস্থতার খবর জানান। ২৯ বছরের লেখেন, “শুভ সকাল। আমার সারমেয়র এখনই চিকিৎসা দরকার। এমআরআইয়ের জন্য ওকে মুম্বইয়ের যে কোনও হাসপাতাল কিংবা ক্লিনিকে নিয়ে যেতে হবে। মাঝেমধ্যেই অসুস্থ হয়ে পড়ছে ও। খুব তাড়াতাড়ি শুশ্রূষা প্রয়োজন। দয়া করে সাহায্য করুন।” মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, বৃহন্মুম্বই ও মুম্বই পুলিশকেও পোস্টটিতে ট্যাগ করেন তিনি। অর্থাৎ সাহায্যের জন্য সকলের কাছেই আবেদন জানান। তাঁর সমস্যা মিটল কি না, তা অবশ্য এখনও জানা যায়নি। এ নিয়ে আর কোনও টুইট করেননি তিনি।

[আরও পড়ুন: ‘কঠিন উইকেটে টেস্ট ম্যাচ খেলতে হচ্ছে’, দেশে করোনার দাপট নিয়ে চিন্তিত সৌরভ]

তবে এই প্রথম নয়। গত সপ্তাহেও অসুস্থ হয়েছিল সূর্যকুমারের পোষ্য। সেই সময় তিনি নেটিজেনদের একটি সিরাপের ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন। বলেছিলেন, বাড়ির আশেপাশের ওষুধের দোকানে সিরাপটি পাচ্ছেন না। কেউ যদি পেট শপ থেকে সিরাপটি জোগাড় করে দিতে পারেন, খুব উপকার হবে। এদিন ফের বাড়ির এই সদস্যের জন্য সাহায্য চাইলেন তিনি। তাই বোঝাই যাচ্ছে, শরীর ভাল নেই পোষ্যর। তাঁর অনুরাগীদের প্রার্থনা, এমন সংকটের দিনে ক্রিকেটারের সমস্যা যেন মিটে যায়।

[আরও পড়ুন: ‘দুঃস্বপ্নের মতো’, বিশ্বসেরা এই চার বোলারকে খেলতে ভয় পান রোহিত শর্মাও!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement