BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভবিষ্যতে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হতে চান? উত্তরে এটাই বললেন শোয়েব

Published by: Subhamay Mandal |    Posted: May 5, 2020 1:08 pm|    Updated: May 5, 2020 1:08 pm

Shoaib Akhtar says he is interested in becoming India's bowling coach

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর সময়ে তিনি ছিলেন বিশ্বের অন্যতম সেরা বোলার। তাঁর পেসের সামনে তাবড় তাবড় ব্যাটসম্যান কাঁপতেন। বল হাতে ভয় ধরাতেন প্রতিপক্ষের বুকে। কথা হচ্ছে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস শোয়েব আখতারের (Shoaib Akhtar)। এবার পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ভারতের বোলিং কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন। জানালেন, সুযোগ পেলে ভারতীয় বোলারদের স্যর হতে চান। নিজের মতো করে ভারতীয় বোলারদের আরও আগ্রাসী, দ্রুত এবং মুখরা তৈরি করতে চান। একটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় সাক্ষাৎকারে নিজের বাসনার কথা জানিয়েছেন শোয়েব। যদিও ভারতীয় দলে খুব কম ক্রিকেটারের সঙ্গেই সুসম্পর্ক শোয়েবের। ইদানীং তাঁর বেশ কয়েকটি মন্তব্য নিয়ে অসন্তুষ্ট হয়েছেন ভারতীয় ক্রিকেট মহলের বিশিষ্টরা। এবার বোলিং কোচ হওয়ার ব্যাপারে আরও শোরগোল পড়ার সম্ভাবনা।

তাঁকে সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হয়েছিল, ভবিষ্যতে ভারতীয় বোলারদের সঙ্গে যুক্ত হতে চান? উত্তরে শোয়েব বেশ উৎফুল্ল হয়েই বলেন, ‘অবশ্যই। আমার কাজই হল জ্ঞান বন্টন করা। জীবনে যা শিখেছি তা সবার মধ্যে ভাগ করে দিতে চাই।’ তিনি আরও বলেন, ‘নিজের মতো আরও আগ্রাসী, দ্রুত এবং মুখরা বোলার তৈরি করতে চাই। যে ব্যাটসম্যানকে সমঝে চলার পাঠ দেবে। বোলাররা তো এটাই উপভোগ করতে চায়।’ তিনি জানিয়েছেন, পুরনো টিম কলকাতা নাইটরাইডার্সেরও (Kolkata Knight Riders) বোলিং কোচ হতে চান তিনি। একসময় নাইটদের জার্সি গায়ে বাইশ গজে আগুন ঝরিয়েছিলেন শোয়েব। এবার পুরনো দলের প্রতি ভালবাসা উজাড় করে দিতে চান।

[আরও পড়ুন: বায়োপিক হলে কোন বলিউড সুপারস্টারকে নিজের চরিত্রে দেখতে চান? জানালেন শোয়েব]

সম্প্রতি তিনি জানিয়েছেন, রুপোলি পর্দায় যদি কখনও তাঁকে নিয়ে ছবি বানানো হয়, অবাক হওয়ার কোনও কারণ থাকবে না। কিন্তু প্রশ্ন হল, রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের চরিত্রে অভিনয় করবেন কে? বল হাতে ব্যাটসম্যানের দিকে এগিয়ে আসা চওড়া ছাতিওয়ালা সেই পেসার হিসেবে কাকেই বা মানাবে? তাঁর বাউন্সারের তীব্রতা বোঝায়, এমন কবজির জোর কার আছে? আছে। শোয়েবের নজরেই রয়েছেন এমন এক সুপারস্টার। তাঁর ভূমিকায় তাঁর প্রথম পছন্দ সলমন খান (Salman Khan)। তিনিই সঠিকভাবে তাঁর চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবেন। মজার বিষয় হল, এককালে কেকেআর-এর জার্সি গায়ে খেলেছেন শোয়েব। ফ্র্যাঞ্চাইজি মালিক শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল। তা সত্ত্বেও বায়োপিকের জন্য সলমনকেই বেছে নিয়েছেন প্রাক্তন পাক তারকা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে