১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘‌‌দেশকে চ্যাম্পিয়ন্স ট্রফি এনে দেওয়া খেলোয়াড় জুতো বইছে!‌’, সরফরাজের জন্য ক্ষুব্ধ শোয়েব

Published by: Abhisek Rakshit |    Posted: August 7, 2020 7:08 pm|    Updated: August 7, 2020 7:08 pm

Shoaib Akhtar slams management on seeing Sarfaraz Ahmed carry shoes, drinks

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ম্যাঞ্চেস্টার টেস্টে প্রথম এগারোয় জায়গা পাননি প্রাক্তন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ (Sarfaraz Ahmed)। দ্বাদশ ব্যক্তি হিসেবে সতীর্থদের জন্য মাঠে জল এমনকী জুতোও বয়ে নিয়ে যাচ্ছেন তিনি। আর প্রাক্তন পাক অধিনায়কের এমন অবস্থা দেখে রীতিমতো ক্ষুব্ধ শোয়েব আখতার (Shoaib Akhtar)। সরফরাজের সঙ্গে এমন আচরণ করা উচিত হয়নি পাক ম্যানেজমেন্টের। এমনটাই মনে করেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

[আরও পড়ুন: VIVO’র বিদায়ের পর কে হবে আইপিএলের নতুন স্পনসর? ভেসে উঠছে একাধিক নাম]

বৃহস্পতিবার ম্যাঞ্চেস্টারে (Manchester) ইংল্যান্ড–পাকিস্তান টেস্টের দ্বিতীয় দিনে ৭১ ওভারে দেখা যায় শাদাব খানের জন্য মাঠে জুতো বয়ে নিয়ে আসছেন সরফরাজ আহমেদ। নেতৃত্ব হারিয়ে সরফরাজকে দিয়ে এমন কাজ করানো হচ্ছে যা অসম্মানজনক। এই ঘটনা দেখেই এমন মন্তব্য করেন শোয়েব আখতার। একটি চ্যানেলে সাক্ষাৎকারের সময় বলেন, ‌‘‌‘‌এই ছবিটা আমার ভাল লাগেনি। করাচির একজন ছেলেকে দিয়ে এই কাজ করানোটা সত্যিই ভুল। যে দেশকে চারবছর নেতৃত্ব দিয়েছে, চ্যাম্পিয়ন্স ট্রফি দিয়েছে, তাঁকে দিয়ে তুমি এই কাজ করাতে পার না। তুমি তাকে দিয়ে জুতো বহন করাচ্ছ। যদি ও নিজে থেকে এটা করতে যায়, তাও ওকে থামানো উচিত। ওয়াসিম আক্রম (Wasim Akram) কিন্তু কখনও আমার জন্য জুতো বয়ে নিয়ে আসেনি।’‌’‌

[আরও পড়ুন: OMG! যুবরাজের এই সর্বনাশ করেছিলেন শোয়েব! নিজেই স্বীকার করলেন এতদিন পর]

শোয়েব আরও বলেন, ‘‌‘‌সরফরাজ খুবই দুর্বল মনের। আমি বলছি না যে জুতো বয়ে নিয়ে যাওয়া কোনও খারাপ কাজ। কিন্তু প্রাক্তন অধিনায়ককে দিয়ে সেটা করানো কখনওই উচিত নয়।’‌’‌ যদিও শোয়েব আখতারের এই মন্তব্যকে পাত্তা দিতে নারাজ পাক কোচ মিসবাহ উল হক। বরং তিনি বলেন, প্রাক্তন পাক অধিনায়ক সরফরাজ জুতো বয়ে নিয়ে গিয়ে এটাই প্রমান করেছেন যে তিনি আদতে কত বড় টিমম্যান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে