BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! যুবরাজের এই সর্বনাশ করেছিলেন শোয়েব! নিজেই স্বীকার করলেন এতদিন পর

Published by: Sulaya Singha |    Posted: August 7, 2020 2:14 pm|    Updated: August 7, 2020 2:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার বিরুদ্ধে তিনি কতখানি আগ্রাসী ছিলেন, সে কথা বারবার মনে করাতে দারুণ ভালবাসেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। কীভাবে ভারতীয় ক্রিকেটারদের শাসন করত তাঁর পেস, তার বহু উদাহরণ শোনা যায় পাকিস্তানের প্রাক্তন তারকার মুখ থেকে। এবার তিনি জানালেন যুবরাজ সিংকে নাকানি-চোবানি খাওয়ানোর কিস্সা।

খেলার ফাঁকে হরভজন সিং এবং যুবরাজের সঙ্গে কুস্তি লড়তেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। সে কথা আগেও শোনা গিয়েছে তাঁর মুখে। এবার জানালেন, তাঁর সঙ্গে কুস্তি লড়তে গিয়ে রীতিমতো হিমশিম খেতেন ভারতীয় ক্রিকেটাররা। এমনকী চোট পেয়েছেন। শোয়েবের কথায়, “আমি কুস্তি লড়তাম না। ওটা আসলে ভালবাসার বহিঃপ্রকাশ। তবে নিজের সীমাটা পেরিয়ে যেতাম। কাউকে ভাল লাগলে তাকে ছুঁড়ে দিতে দারুণ লাগে। আর ঠিক সেভাবেই যুবরাজের (Yuvraj Singh) পিছন ভেঙে দিয়েছিলাম।” এখানেই থামেননি প্রাক্তন পাক পেসার। জানান, এককালে শাহিদ আফ্রিদির পাঁজরের হাড়ও ভেঙে দিয়েছিলেন তিনি। সতীর্থ আব্দুল রজ্জাকও কুস্তি লড়তে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন। ঠাট্টা করে শোয়েব বলেন, “ক্রিকেটারদের প্রতি আমার ভালবাসাটা একটু অন্যরকম। অল্প বয়সে এসব করে ফেলতাম। শরীরে যে এতটা শক্তি রয়েছে, কখনও ভাবিইনি।”

[আরও পড়ুন: VIVO’র বিদায়ের পর কে হবে আইপিএলের নতুন স্পনসর? ভেসে উঠছে একাধিক নাম]

তবে ক্রিকেটের মজার গল্পের মাঝেই শোয়েব জানান দিলেন, দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি যথেষ্ট ভাবিত। কাশ্মীর, চিন-সহ একাধিক ইস্যুতে ভারত-পাকিস্তান সম্পর্কের ফাটল প্রসস্থ হচ্ছে। তার মধ্যেই সেনাবাহিনীকে শক্তিশালী করে তোলার মন্তব্য করলেন শোয়েব। যা বেশ তাৎপর্যপূর্ণই। প্রাক্তন তারকা বলেন, “দেশের সেনাবাহিনীকে শক্তিশালী করে তুলতে অর্থের প্রয়োজন। আর সেই অর্থ জোগাড়ের জন্য যদি সরকার বলে আমায় ঘাস খেয়ে থাকতে হবে, আমি তাতেও রাজি।”

উল্লেখ্য, গত কয়েক বছরে আর্থিক দিক থেকে বেশ সংকটে পাকিস্তান। বিশেষ করে ইমরান খানের সরকারের আন্তর্জাতিক দেনার পরিমাণ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। এমন পরিস্থিতিতে শোয়েব সেনাবাহিনীর জন্য কিছু করতে পারলে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করবেন। এমনটাই বলছেন তিনি।

[আরও পড়ুন: বিরাট কোহলি নয় বলেই বাবরকে নিয়ে মাতামাতি হয় না, মন্তব্য নাসির হুসেনের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement