Advertisement
Advertisement
India Cricket Team

বিশ্বকাপের মাঝেই দেশে ফিরছেন শুভমান-আবেশ, কারণ ঘিরে ধোঁয়াশা!

বিশ্বকাপের ১৫ জনের দলে ছিলেন না দুই ভারতীয় তারকা।

Shubman Gill and Avesh Khan were set to depart from India Cricket Team in the middle of ICC T20 World Cup 2024
Published by: Arpan Das
  • Posted:June 15, 2024 10:22 pm
  • Updated:June 15, 2024 10:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে দুরন্ত ফর্মে রয়েছে টিম ইন্ডিয়া। আয়ারল্যান্ড, পাকিস্তান, আমেরিকাকে একপ্রকার উড়িয়ে দিয়েছেন রোহিতরা। কিন্তু সব ভালোর মধ্যেই আচমকা ‘বিভাজনের’ কালো মেঘ ভারতের আকাশে। দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হল রিজার্ভ দলে থাকা শুভমান গিল (Shubman Gill) ও আবেশ খানকে (Avesh Khan)। যার কারণ ঘিরে রয়েছে ধোঁয়াশা।

বিশ্বকাপের (ICC T20 World Cup) ১৫ জনের দলে ঠাঁই হয়নি দুই ভারতীয় তারকার। বিশেষত শুভমানের সুযোগ না পাওয়া নিয়ে বিতর্কও হয়েছিল দলনির্বাচনের সময়ে। যদিও রিঙ্কু সিংদের সঙ্গেই আমেরিকার বিমানে চেপেছিলেন শুভমানরা। কিন্তু হঠাৎ তাঁদের কেন দেশে ফিরিয়ে দেওয়া হল, সেই নিয়ে অসংখ্য প্রশ্ন উঠছে। প্রথমে জানা গিয়েছিল, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাঁদের দেশে ফেরত পাঠানো হয়েছে। কিন্তু পরে উঠে আসছে অন্য যুক্তি।

Advertisement

[আরও পড়ুন: বঞ্চিত মেয়েরা! বেতনবৃদ্ধির প্রস্তাবে ‘না’ ডেনমার্কের পুরুষ ফুটবলারদের]

এরকমও শোনা যাচ্ছিল, শুভমান গিল ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মাকে। তবে সূত্রের খবর অনুযায়ী, শৃঙ্খলাভঙ্গের অভিযোগ নয়, অন্য কারণে দেশে পাঠানো হচ্ছে অন্য কারণে। ভারতীয় দলে এই মুহূর্তে রিজার্ভে আছেন চারজন। গ্রুপ পর্বের ম্যাচ প্রায় শেষের পথে। বলা যেতে পারে, রিজার্ভ দলের প্লেয়ারদের সংখ্যা কমানোর জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

তবে এখনও দলের সঙ্গে থাকছেন রিঙ্কু সিং ও খলিল আহমেদ। ক্রিকেটমহলের ধারণা মিডল অর্ডারকে শক্তিশালী রাখার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। কিন্তু যেহেতু যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসনরা থাকছেন, তাই শুভমান গিলকে ছেড়ে দেওয়া হল। কিন্তু জল্পনা এখনও থামছে না। স্পষ্ট উত্তর দেওয়া হয়নি টিম ম্যানেজমেন্ট থেকেও।

[আরও পড়ুন: হারানো রাজত্ব ফিরে পেতে ভরসা পেদ্রি-রদ্রিরা, একনজরে স্পেনের শক্তি-দুর্বলতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ