১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাচ জেতার আনন্দের মাঝেই এল দুঃসংবাদ, আরসিবি শিবির ছাড়লেন হর্ষল প্যাটেল

Published by: Monishankar Choudhury |    Posted: April 10, 2022 6:30 pm|    Updated: April 10, 2022 6:30 pm

Sister Passed Away, Harshal Patel Left RCB Camp | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল মুম্বই ম্যাচে জয় পেয়েছে আরসিবি (RCB)। তাদের তারকা বোলার হর্ষল প্যাটেল (Harshal Patel) মাত্র ২৩ রান দিয়ে তুলে নিয়েছেন দুটো উইকেট। তার মধ্যে রয়েছে ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) উইকেটও। আরসিবি বোলারদের দাপটে ১৫২ রানে গুটিয়ে যায় মুম্বই। হাসতে হাসতে ৭ উইকেটে ম্যাচ জিতে যায় আরসিবি। কিন্তু এই জয়ের মধ্যেও খারাপ খবর আরসিবি শিবিরে।

মুম্বই ম্যাচ চলাকালীনই শেষ নিশ্বাস ত্যাগ করেন হর্ষল প্যাটেলের বোন। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। শনিবার সন্ধেবেলায় তাঁর জীবনের লড়াই থেমে যায়। মুম্বই ম্যাচ শেষ হওয়ার পরে এই খবর পান হর্ষল। তিনি টিমের সঙ্গে হোটেলে ফেরেননি বলে জানা গিয়েছে আরসিবি সূত্রে। হর্ষল এই সময়ে তাঁর পরিবারের পাশেই থাকতে চান। তাই তিনি বাড়িতে ফিরে গিয়েছেন। জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে যাওয়ার ফলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরের ম্যাচে তিনি খেলতে পারবেন না।

[আরও পড়ুন: উপত্যকায় বড় সাফল্য যৌথবাহিনীর, শ্রীনগরে মুখোমুখি সংঘর্ষে খতম দুই জঙ্গি]

যদিও আরসিবি সূত্রে জানা গিয়েছে, চেন্নাই ম্যাচের আগেই হর্ষল ফিরে আসবেন। আইপিএলের নিয়ম অনুযায়ী তিন দিন নিভৃতবাস কাটিয়ে তবেই তিনি দলের সঙ্গে যোগ দিতে পারবেন। সেক্ষেত্রে দিল্লি ক্যাপিটালসের ম্যাচেই নামতে পারবেন গত আইপিলের সেরা বোলার। আরসিবির হয়েই গত আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারীর পারপল ক্যাপ পান তিনি। ১০.৭৫ কোটি টাকা দিয়ে এবার নিলাম থেকে তাঁকে কেনে আরসিবি।

১৫৩ রান তাড়া করে ৯ বল বাকি থাকতেই ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় ব্যাঙ্গালোর। ৪৭ বলে ৬৬ রানের অনবদ্য ইনিংস খেলে ম্যাচের সেরা হন তরুণ ব্যাটার অনুজ রাওয়াত। চার ম্যাচ খেলে তিনটি জয় পেয়েছে আরসিবি। পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে আরসিবি।

[আরও পড়ুন: বিরাটের জন্য পোস্টার লিখে অভিনব বার্তা তরুণীর, সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে