২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL 2022: আইপিএলে রোহিত-কোহলির লাগাতার খারাপ ফর্ম কি ভাবাচ্ছে বোর্ডকে? মুখ খুললেন সৌরভ

Published by: Sulaya Singha |    Posted: April 29, 2022 3:09 pm|    Updated: April 29, 2022 3:09 pm

Sourav Ganguly opens up On Virat Kohli, Rohit Sharma's Poor Form In IPL 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন ব্যাটে রান ফিরে পেতে নেতৃত্বের দায়িত্ব কাঁধ থেকে ঝেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। অন্যজন, সদ্য টিম ইন্ডিয়ার (Team India) ফুলটাইম অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন। দু’জনই বিশ্বের সেরা ব্যাটারদের তালিকায় উজ্জ্বল। কিন্তু চলতি আইপিএলে একেবারেই ফ্যাকাসে দু’জনের পারফরম্যান্স। প্রথমজন বিরাট কোহলি এবং দ্বিতীয়জন রোহিত শর্মা। কেন কিছুতেই ফর্মে ফিরতে পারছেন না তাঁরা? এবার এ নিয়ে মুখ খুললেন ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

চলতি আইপিএলে (IPL 2022) ন’ম্যাচে মাত্র ১২৮ রান আরসিবির প্রাক্তন অধিনায়কের ঝুলিতে। ব্যাট হাতে ক্রিজে টিকতেই পারছেন না তিনি। কে বলবে এই কোহলির (Virat Kohli) নামের পাশেই বহু রেকর্ড খোদাই করা আছে। খেলার ছন্দ একেবারে হারিয়ে ফেলেছেন তিনি। সেই ২০১৯ সালে শেষবার তাঁর ব্যাট থেকে সেঞ্চুরি এসেছিল। তারপর থেকে শুধুই অপেক্ষা। অন্যদিকে প্রায় একই হাল মুম্বই নেতা রোহিত শর্মার (Rohit Sharma)। আট ম্যাচে তাঁর সংগ্রহ ১৫৩ রান। ব্যাট হাতে তো বটেই অধিনায়ক হিসেবেও এবার চূড়ান্ত ব্যর্থ ভারতীয় ক্রিকেটের হিটম্যান। আট ম্যাচের আটটিতেই পরাস্ত তাঁর দল। অথচ চলতি বছরই টি-টোয়েন্টি বিশ্বকাপ। এমন পরিস্থিতিতে তাঁদের খারাপ ফর্ম কি ভাবাচ্ছে বোর্ডকে? এই প্রশ্নের জবাবেই সৌরভ জানান, তাঁরা নিশ্চিতভাবেই ছন্দে ফিরবেন।

[আরও পড়ুন: ত্রিপুরায় নতুন রাজ্য কমিটি ঘোষণা তৃণমূলের, ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়]

দুই তারকার পাশে দাঁড়িয়ে সৌরভ বলে দেন, “ওরা দারুণ খেলোয়াড়। আমি নিশ্চিত ফর্মে ঠিক ফিরবে। আশা করছি দ্রুত ব্যাটে রান পাবে কোহলি-রোহিতরা।” এরপরই অবশ্য যোগ করেন, “বিরাটের মাথার মধ্যে কী চলছে ঠিক বুঝতে পারছি না। তবে আবার যে ওকে রান করতে দেখব, সে ব্যাপারে আমি নিশ্চিত।”

উল্লেখ্য, এর আগে বিরাটের ফর্ম নিয়ে মুখ খুলেছিলেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তাঁর মতে, কোহলি যদি নিজের আন্তর্জাতিক কেরিয়ারকে দীর্ঘায়িত করতে চান, তবে তাঁর উচিত এখনই আইপিএল থেকে সরে দাঁড়ানো। লাগাতার ক্রিকেটে বিধ্বস্ত হয়ে পড়েছেন কোহলি। এই পরিস্থিতিতে একটা বিরতি অনেক কিছু বদলে দিতে পারে বলেই মনে করেন শাস্ত্রী। সৌরভ যদিও বিরতির প্রয়োজন উল্লেখ করেননি। তাঁর আশা, দ্রুত রানে ফিরবেন কোহলি।

[আরও পড়ুন: দেশজুড়ে বিদ্যুৎ উৎপাদন বন্ধ হওয়ার আশঙ্কা! বাতিলের পথে ৬৭০টি প্যাসেঞ্জার ট্রেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে