BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

'বারবার ওপেনিং জুটি বদলানো ঠিক নয়', দল নির্বাচন নিয়ে এবার সরব নাইট পেসার সাউদি

Published by: Paramita Paul |    Posted: April 29, 2022 1:59 pm|    Updated: April 29, 2022 1:59 pm

Tim Southee Comments on KKR Opening Partnership | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা পাঁচ ম্যাচে জয়ের মুখ দেখেনি নাইটরা। শোনা যাচ্ছে, লাগাতার হারের ফলে দলের মধ্যে দ্বন্দ্বও শুরু হয়ে গিয়েছে। হার এড়াতে বারংবার দল নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছে নাইটরা। দলের এই সিদ্ধান্ত প্রসঙ্গে এবার মুখ খুলেছেন কেকেআর (Kolkata Knight Riders) পেসার টিম সাউদি। বারবার ওপেনিং জুটি পালটান ঠিক নয়, এমনটাই দাবি তাঁর। প্রসঙ্গত, বৃহস্পতিবারের ম্যাচেও ব্যর্থ ফিঞ্চ এবং ভেঙ্কটেশ আইয়ারের ওপেনিং জুটি।

দিল্লির কাছে ৪ উইকেটে হারে কেকেআর। তারপরেই সাংবাদিকদের মুখোমুখি হন সাউদি (Tim Southee)। তিনি বলেন, “আমরা ম্যাচ জিততে চাই। কিন্তু তা সত্ত্বেও হেরে যাওয়াটা খুবই খারাপ লাগে।” আইপিএলের (IPL 2022) এই মরশুম শুরু করার আগেই মহানিলাম হয়, ফলে দলে প্রচুর পরিবর্তন আসে। কেকেআর এখনও সেরা একাদশ খুঁজে পায়নি বলে দাবি সাউদির। সেই কারণেই তিনি বলেছেন, দলে খুব বেশি বদল করলে খেলোয়াড়দের পারফরম্যান্সে প্রভাব পড়ে। কিন্তু তিনি আশাবাদী, কেকেআর ঠিক ছন্দে ফিরে আসবে।

[আরও পড়ুন: জম্মু-কাশ্মীরের ক্রিকেটকে বদলে দেবে উমরানের সাফল্য, আশাবাদী জাতীয় দলে খেলা পারভেজ রসুল]

শেষ চার ম্যাচে তিন রকম ওপেনিং জুটি (KKR Opening Combination) নামিয়েছে কেকেআর। কিন্তু দাগ কাটতে ব্যর্থ প্রত্যেকেই। সেই প্রসঙ্গে সাউদি বলেছেন, “আইপিএলে কেউ খারাপ খেলোয়াড় হয় না। সকলেই ভাল খেলেন। আমাদের দলের হয়ে যারা ওপেন করেছেন, সকলেই খুব ভাল ব্যাটার। নিজের সেরা ফর্মে ফিরে আসাটাই চিন্তার কারণ।”

পরপর জয় দিয়ে আইপিএল শুরু করেছিল কেকেআর। কিন্তু টানা পাঁচ ম্যাচ হেরে লিগ টেবিলের অষ্টম স্থানে রয়েছে নাইট বাহিনী। প্লে অফের রাস্তা ক্রমশই কঠিন হয়ে পড়ছে। এই পরিস্থিতিতে আগামী সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে কেকেআর। সেই ম্যাচে জিততে না পারলে প্লে অফের দৌড় থেকে ছিটকে যাবে কেকেআর।

[আরও পড়ুন: টেস্ট অধিনায়ক বেন স্টোকস, এক দলে দুই কোচের ভাবনা ইংল্যান্ড বোর্ডের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে