BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

আগামী তিন জন্মে কী করতে চান? মনের কথা জানালেন সৌরভ

Published by: Sulaya Singha |    Posted: May 19, 2021 4:52 pm|    Updated: May 19, 2021 5:40 pm

Sourav Ganguly Wishes To Do This In Next 3 Lives | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটই তাঁর জীবন। বাইশ গজের কাছাকাছি থাকলেই মন ভাল থাকে তাঁর। তাই তো ব্যাট-প্যাড তুলে রাখার পরও এক মুহূর্তের জন্য নিজের প্রিয় খেলা থেকে দূরে সরে থাকেননি। কখনও ধারাভাষ্যকার হিসেবে তো কখনও প্রশাসক হিসেবে ক্রিকেটকে ভালবেসেছেন। রাজনীতির কার্পেটেও পা রাখতে চাননি। সেই সৌরভ গঙ্গোপাধ্যায় আগামী তিন জন্মে নিজেকে কীভাবে দেখতে চান? নিজেই জানালেন মনের কথা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ (Sourav Ganguly)। যেখানে দেশের জার্সি গায়ে ছক্কা হাঁকাতে দেখা যাচ্ছে তাঁকে। সেই ছবিরই ক্যাপশনে নিজের ইচ্ছের কথা প্রকাশ করেছেন তিনি। লিখেছেন, “আগামী তিন জন্মেও এই কাজটাই করার ইচ্ছা।” অর্থাৎ, প্রাক্তন ভারত অধিনায়ক আগামী তিন জন্মেও যে ক্রিকেটার হিসেবেই দেশের হয়ে খেলতে চান, সেটাই জানালেন সৌরভ।

[আরও পড়ুন: তুরিন থেকে সাতটি দামী গাড়ি সরালেন রোনাল্ডো, আরও জোরাল দলবদলের জল্পনা]

একাধিক সাক্ষাৎকারে সৌরভকে বলতে শোনা গিয়েছে, ‘আই ইট ক্রিকেট, আই স্লিপ ক্রিকেট…’। এককথায় ক্রিকেটই তাঁর ধ্যান-জ্ঞান। এর বাইরে কী হতে চেয়েছিলেন, কিংবা কী হতে পারতেন, কখনও ভাবেননি। তাই তো তিনি ব্যাটসম্যান এবং অধিনায়ক হিসেবে সাফল্যের শিখর ছুঁতে পেরেছিলেন। তাই তো ২০০৮ সালে অবসর নেওয়ার পরও কখনও সিএবির সভাপতি তো কখনও বোর্ড সভাপতি হয়ে ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজ করে চলেছেন। তাঁর এই চলার পথে অসুস্থতাও বাধা হয়ে দাঁড়াতে পারেনি। করোনা কালেও প্রতিনিয়ত কাজ করে চলেছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

সৌরভের এই পোস্টটি স্বাভাবিকভাবেই মনে ধরেছে ক্রিকেটপ্রেমীদের। অনেকেই লিখেছেন, তাঁরা এভাবেই ‘দাদা’কে খেলতে দেখতে চান বারবার। এক নেটিজেন আবার প্রশ্ন করেছেন, শুধু আগামী তিন জন্ম কেন? আরও বেশি সময় যেন নীল জার্সিতে দেখা যায় তাঁকে। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ক্যাপ্টেনকে আজও মিস করে বাইশ গজ।

[আরও পড়ুন: অবসর ভেঙে ফিরছেন না ডিভিলিয়ার্স, খবর পেয়েই ক্ষোভ উগরে দিলেন সমর্থকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement