২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হোলির উৎসবে মেতেছেন হার্দিক-ধাওয়ানরা, ভক্তদের শুভেচ্ছা জানালেন শচীন-কোহলি

Published by: Sulaya Singha |    Posted: March 10, 2020 12:12 pm|    Updated: March 10, 2020 12:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার আতঙ্ক বেরঙিন করতে পারেনি এই দেশকে। তাই তো মারণ রোগের থাবাকে উপেক্ষা করেই মঙ্গলবার রঙের উৎসবে মেতে উঠেছেন দেশবাসী। সকাল থেকেই হোলির রঙে রঙিন হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে শুরু করেছেন খেলার দুনিয়ার তারকারা। ভক্তদের হোলির শুভেচ্ছাও সকলে।

করোনা কাঁটায় বিদ্ধ বৃন্দাবন এবার রঙের খেলায় মাতেনি। তবে মথুরা এদিন সকাল থেকেই রঙিন। দিল্লি-মুম্বই-পাঞ্জাব- প্রায় সব প্রান্তেই আনন্দের ধারা। গোটা গায়ে আবির মেখে, ভাং খেয়ে, বন্ধুবান্ধব আত্মীয়স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রীড়াজগতের তারকারাও। এই যেমন হার্দিক পাণ্ডিয়া। ভাবী স্ত্রী নাতাশা, ভাই ক্রুণাল পাণ্ডিয়া এবং তাঁর স্ত্রী একসঙ্গে হোলির উৎসবে মেতে উঠেছিলেন এদিন। নেটদুনিয়ায় নিজেদের ছবিও পোস্ট করেছেন তাঁরা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সদ্য ঘোষিত ভারতীয় দলে কামব্যাক করেছেন অলরাউন্ডার হার্দিক। তাই সুস্থ হওয়ার পর নাতাশার সঙ্গে এই হোলি তাঁর কাছে নিঃসন্দেহে স্পেশ্যাল।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক সরিয়ে হোলিতে মাতোয়ারা দেশ, রং ছড়াচ্ছে আবির-পিচকারি]

অনুরাগীদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট ঈশ্বর শচীন তেণ্ডুলকর থেকে ভারত অধিনায়ক বিরাট কোহলি। সপরিবারে ছবি পোস্ট করেছেন প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং ও ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। রঙের উৎসবে মেতে উঠেছেন তাঁরাও। তবে মজার বিষয় হল শুধু এ দেশীয়রা নন, অনুরাগীদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন বিদেশি তারকারাও। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে ইংলিশ তারকা কেভিন পিটারসেন লিখেছেন ‘হ্যাপি হোলি’।

এদিকে সোমবার দোলের দিনই রঙিন হয়েছিলেন মোহনবাগানের বিদেশিরা। আবিরে রাঙা হয়ে সবুজ-মেরুন সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছিলেন ফ্রান মোরান্তে, ফ্রান গঞ্জালেজ ও বেইতিয়া। এই ছবিগুলিই যেন বলে দিচ্ছে, এ দেশ উৎসবমুখর।

[আরও পড়ুন: আইপিএল পিছিয়ে দেওয়ার প্রশ্ন নেই, করোনা আতঙ্কের মধ্যেই আশ্বাস সৌরভের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement