BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাউন্ডারি বাঁচিয়ে সতীর্থের উদ্দেশে 'কটূক্তি' রিয়ান পরাগের! 'ভালই করেছ', বললেন সূর্যকুমার

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2022 5:23 pm|    Updated: May 25, 2022 10:08 pm

Surya kumar Yadav appreciates Riyan Parag's attitude in tweet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার আলোড়নের কেন্দ্রে রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগ। তাঁকে নিয়ে করা একটি টুইট নিয়েই এখন চলছে জোর চর্চা। টুইটটি করেছেন মুম্বই ব্যাটার সূর্যকুমার যাদব।
গতকাল ইডেন গার্ডেন্সে কোয়ালিফায়ার ১(IPL Qualifier)-এর লড়াইয়ে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স।

সেই ম্যাচে রিয়ান পরাগের ফিল্ডিং দেখে টুইট করেন সূর্যকুমার যাদব। টুইটে তিনি লেখেন ”মাঠের মধ্যে দুর্দান্ত মনোভাব রিয়ান(Riyan Parag)।” এরপরই সেই টুইট ঘিরে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি হয়। রীতিমতো বিতর্কের সৃষ্টি হয় টুইটটি ঘিরে। অনেকে সূর্যের টুইট দেখে তা মুছে ফেলার পরামর্শ দেন। মুম্বইয়ের তারকার সহজ সরল টুইটটি যে এভাবে বিতর্ক তৈরি করবে, তা বোধহয় কল্পনাও করতে পারেননি ঘরোয়া ক্রিকেটে ‘স্কাই’ নামে পরিচিত সূর্য(Surya Kumar Yadav)।

[আরও পড়ুন: কোহলি নন, ইডেনের বিরাট ম্যাচে গম্ভীরের চিন্তা ‘ম্যাড ম্যাক্সে’র ফর্ম]

ঘটনার সুত্রপাত, ম্যাচের ১৬তম ওভারে। ট্রেন্ট বোল্টের ডেলিভারি বাউন্ডারিতে পাঠান গুজরাটের ব্যাটার ডেভিড মিলার। সেই সময়ে লং অনে ফিল্ডিং করছিলেন রিয়ান। সেখান থেকে দৌড়ে স্লাইড দিয়ে বলটি ধরেন রিয়ান। অব্যর্থ বাউন্ডারি বাঁচান তিনি। বলটি ধরেই সতীর্থ দেবদত্ত পারিক্কলের উদ্দেশে তা ছুঁড়ে দেন। সেই সময়ে দেখা যায় পারিক্কলকে উদ্দেশ্য করে কিছু বলছেন রিয়ান পরাগ। যদিও সেই সময়ে দূরেই ছিলেন দেবদত্ত। রিয়ান ও দেবদত্তের মধ্যে কথোপকথন দেখে টুইটটি করেন সূর্য। কিন্তু সেই আচরণ অনেকের ভাল লাগেনি।

তবে শুধু ফিল্ডিংয়ের সময়ই নয়, এর আগে রাজস্থানের ব্যাটিংয়ের সময়েও শেষ ওভারে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন রিয়ান, তখনও উত্তেজিত দেখায় তাঁকে। চলতি আইপিএলে বারবার বিতর্কে জড়িয়েছেন রিয়ান। এর আগে একটি ক্যাচ নিলেও তা আম্পায়ারের নির্দেশে নট আউট দেওয়া হয়। পরক্ষণেই ক্যাচ নিয়েছিলেন রিয়ান, তার পরে দেখা যায় আম্পায়ারকে বিদ্রুপ করছেন তিনি। বলটি নিয়ে ইশারা করেন যে বলটি মাঠই ছোঁয়নি। এই নিয়েও বিতর্কের সৃষ্টি হয়। অখেলোয়াড়োচিত আচরণ করেছেন রিয়ান, এমন কথাও বলেন অনেকে।

[আরও পড়ুন:দু’দিনের ব্যবধানে জোড়া সাফল্য! এভারেস্টের পর লোৎসে শৃঙ্গ জয়ের নজির বাংলার পিয়ালির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে