BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

T-20 World Cup: ‘মাঠে নাকি ইনস্টাগ্রামে ক্রিকেট খেলবে, সেটা আগে স্থির করো’, কোহলিদের তীব্র কটাক্ষ শোয়েবের

Published by: Krishanu Mazumder |    Posted: November 1, 2021 1:48 pm|    Updated: November 1, 2021 6:52 pm

T-20 World Cup: Think If You Want to play Cricket on Instagram or On the Field, former Pakistan Cricketer Shoaib Akhtar lashed out India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2021) পাকিস্তানের বিরুদ্ধে হার দিয়ে অভিযান শুরু করেছে বিরাট কোহলির ভারত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচটা ভারতের কাছে ছিল কার্যত মরণবাঁচনের। সেই ম্যাচেও অসহায়ভাবে হার মানতে হয় টিম কোহলিকে। এই ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকেই এখন ছিটকে যাওয়ার মুখে ভারত। মেগা টুর্নামেন্ট জেতার অন্যতম ফেভারিট দলের হতশ্রী পারফরম্যান্স দেখে নিজেকে আর স্থির রাখতে পারেননি পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar)। কোহলিদের পরামর্শ দিয়ে ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’ বলছেন, ”বোলিং ডিপার্টমেন্ট ঠিক করো আগে। নিজেদের ভুলগুলো খুঁজে বের করো। নিজেরাই ঠিক করো, তোমরা ইনস্টাগ্রামে খেলবে নাকি মাঠে নেমে ক্রিকেট খেলবে।”

কিউয়িদের বিরুদ্ধে ব্যাটিং অর্ডারে বদল আনে ভারত (India)। ওপেনার হিসেবে লোকেশ রাহুলের সঙ্গে জুটি বাঁধেন ইশান কিষান। রোহিত শর্মাকে পাঠানো হয় তিন নম্বরে। অধিনায়ক কোহলি নিজে নেমে যান চার নম্বরে। ভারতের ব্যাটিং অর্ডার নিয়ে ক্ষোভপ্রকাশ করেন সুনীল গাভাসকরের মতো প্রাক্তন ক্রিকেটাররা। ভারতীয়দের মন্থর ব্যাটিং দেখে বিস্মিত শোয়েবও। তিনি বলছেন, ”প্রচুর ভুল করেছে ভারত। এটা অত্যন্ত হতাশাজনক। এই ধরনের হার হজম করা সহজ নয়। জেতার জন্য খেলতে নেমেছে ভারত, ওদের খেলা দেখে কখনওই এমনটা  মনে হয়নি। ভারতের বোলিংকে অত্যন্ত মাঝারি মানের লেগেছে। বুমরা ছাড়া বাকিরা নিজেদের ক্ষমতা অনুযায়ী খেলেনি। ভারতের বোলিংকে অত্যন্ত সাধারণ দেখিয়েছে।” 

[আরও পড়ুন: T-20 World Cup: ‘বোল্টকে খেলার ক্ষমতা নেই তোমার!’, তিনে পাঠিয়ে রোহিতকে বার্তা? ক্ষুব্ধ গাভাসকর]

ভারত এরকম পারফরম্যান্স করছে কেন, তা বুঝে উঠতে পারছেন না শোয়েব। কোহলি এখনও পর্যন্ত একবারও টস জিততে পারেননি। টস হেরে ভারতকে দিশাহারা দেখাচ্ছে। সমালোচনা করে শোয়েব বলছেন, ”টস হারলেই মনে হচ্ছে ভারত ম্যাচ হেরে বসে রয়েছে।”

শোয়েব আরও বলেন, ”ভারতকে দেখে খুবই হতাশ হয়েছি। পরের ম্যাচে ভারতের সামনে আফগানিস্তান। আমার কিন্তু চিন্তাই হচ্ছে। আফগানিস্তান যদি টস জেতে তাহলে ওদের স্পিন ভারতের ব্যাটিং ধ্বংস করে দিতে পারে।” 

[আরও পড়ুন: T-20 World Cup: ‘সাহসের অভাবেই নিউজিল্যান্ডের কাছে হার’, স্বীকারোক্তি কোহলির]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে