BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হার্দিকের চোট কতটা গুরুতর? নিউজিল্যান্ড ম্যাচে খেলতে পারবেন? আপডেট মিলল বোর্ড সূত্রে

Published by: Subhajit Mandal |    Posted: October 26, 2021 1:03 pm|    Updated: October 26, 2021 5:45 pm

T20 World Cup 2021: Hardik Pandya fit to go for New Zealand game | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে হারের দিন আরও একটি ধাক্কা খেয়েছে ভারত। সেটা হল হার্দিক পাণ্ডিয়ার চোট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগে কি ফিট হয়ে উঠতে পারবেন টিম ইন্ডিয়ার একমাত্র পেস-বোলিং অলরাউন্ডার? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভারতীয় শিবিরে। তবে, বোর্ড সূত্রের খবর, আপাতত উদ্বেগের কোনও কারণ নেই। হার্দিকের (Hardik Pandya) চোট তেমন গুরুতর নয়।

পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট করার সময় কাঁধে চোট পেয়েছিলেন হার্দিক। পাক ম্যাচে বল করতে দেখা যায়নি পাণ্ডিয়াকে। এমনকী, ফিল্ডিংয়ের সময় তাঁকে মাঠে দেখা যায়নি। বোর্ডের তরফে জানানো হয়, “হার্দিক ব্যাটিং করার সময় ডান কাঁধে চোট পেয়েছেন। তাঁকে স্ক্যান করার জন্য পাঠানো হয়েছে।” তারপর আর সরকারিভাবে বোর্ডের তরফে হার্দিকের ফিটনেস নিয়ে কোনও আপডেট দেওয়া হয়নি। তবে, বিসিসিআই (BCCI) সূত্রের খবর, টিম ইন্ডিয়ার অল-রাউন্ডারের চোট একেবারেই গুরুতর নয়। আপাতত তিনি পুরোপুরি ফিট এবং নিউজিল্যান্ড ম্যাচে নামার জন্য প্রস্তুত।

[আরও পড়ুন: ‘সময়টা ভাল নয়’, বিশ্বকাপে ভারতের হার নিয়ে খোঁচা দিতে ছাড়লেন না ইমরান খানও]

বোর্ডের এক কর্তা সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছেন, হার্দিকের চোট নিয়ে চিন্তার কোনও কারণ নেই। সেদিনই মোটামুটি ফিট হয়ে গিয়েছিলেন তিনি। তবে, পাকিস্তানের বিরুদ্ধে সতর্কতামূলক পদক্ষেপ হিসাবে ফিল্ডিং করেননি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) তারকা। সেটিই টুর্নামেন্টের প্রথম ম্যাচ হওয়ায় ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। তাঁর স্ক্যানও করানো হয় সতর্কতামূলক পদক্ষেপ হিসাবেই। সেই স্ক্যানের রিপোর্টে তেমন উদ্বেগের কিছু পাওয়া যায়নি।

[আরও পড়ুন: T20 World Cup: শামিকে হেনস্তার প্রতিবাদে সরব রাহুল গান্ধী, ক্ষোভে ফুঁসে উঠলেন ওয়েইসিও]

কিন্তু এখন প্রশ্ন হচ্ছে, ফিট হলেও কি কিউয়ি ম্যাচে ভারতের প্রথম একাদশে থাকবেন হার্দিক? এমনিতে গতবছর চোট পাওয়ার পর থেকেই সেভাবে ফর্ম দেখাতে পারেননি মুম্বইয়ের অল-রাউন্ডার। এমনকী বিশ্বকাপে বলও করছেন না তিনি। পাকিস্তানের বিরুদ্ধেও আহামরি পারফরম্যান্স করেননি। দলে তাঁর জায়গা পাওয়া নিয়ে এমনিতেই বহু প্রশ্ন উঠছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে