BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

T20 World Cup: সেমিফাইনালে ‘বোকার মতো’ বোলিং, হবু জামাই শাহিনের উপর বেজায় চটেছেন আফ্রিদি

Published by: Subhajit Mandal |    Posted: November 13, 2021 5:14 pm|    Updated: November 13, 2021 5:16 pm

T20 World Cup 2021: Shahid Afridi said Shaheen Shah Afridi should have used his pace sensibly | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে (T20 World Cup) তাঁর পারফরম্যান্স গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। গ্রুপ পর্বে পাকিস্তানের ১০০ শতাংশ জয়ের রেকর্ড হোক বা সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে কড়া টক্কর দেওয়া, বিশ্বকাপে পাকিস্তানের ভাল পারফরম্যান্সের নেপথ্যে সবচেয়ে বড় অবদান সম্ভবত তাঁরই। কিন্তু সেমিফাইনালে দলকে ডুবিয়েওছেন সেই শাহিন আফ্রিদি (Shahin Afridi)। গোটা টুর্নামেন্টে ভাল পারফর্ম করলেও সেমিফাইনালের শেষ ওভারে শাহিনের বোলিং দেখে বেশ হতাশ তাঁর হবু শ্বশুর শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। তিনি বলছেন, ছেলেটা শেষ ওভারে মাথাটাই খাটাল না।

T20 World Cup 2021: Shahid Afridi said Shaheen Shah Afridi should have used his pace sensibly

শাহিদ আফ্রিদির মনে হয়েছে, শেষ ওভারে হাসান আলি (Hasan Ali) ওয়েডের ক্যাচ ছাড়ার পরও শাহিন যদি আরেকটু বুদ্ধি করে বল করতেন, তাহলে ম্যাচ জিততে পারত পাকিস্তান। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন,”শাহিন একইরকম ডেলিভারি করেছেন। আমি ওর বোলিংয়ে একেবারেই খুশি নই। হাসান আলি ক্যাচ ছাড়ার পরও ম্যাচ জেতা যেত। হাসান ক্যাচ ছেড়েছে মানেই পরের তিন বলে তুমি ছক্কা খেতে পার না। ওর যা গতি আছে ওঁর উচিত ছিল অফস্ট্যাম্পের বাইরে ইয়র্কার করা। ওর মতো বোলারের কাছে এটা আশা করা যায় না। মাথাটাই খাটায়নি। ও যে মাপের বোলার, তাতে এরকম পরপর ৩টে ছয় হজম কিছুতেই মেনে নেওয়া যায় না।”

[আরও পড়ুন: আরও জোরাল হল কোহলির ওয়ানডে নেতৃত্ব ছাড়ার জল্পনা, ইঙ্গিত দিলেন খোদ শাস্ত্রী]

সেমিফাইনালে হবু জামাইয়ের পারফরম্যান্স পছন্দ না হলেও বিশ্বকাপে তাঁর সার্বিক পারফরম্যান্সে খুশি আফ্রিদি। দিয়েছেন দরাজ সার্টিফিকেটও।”গোটা টুর্নামেন্ট জুড়ে শাহিন দুর্দান্ত বল করেছে। আমি শুধু ওয়াসিম আক্রম (Wasim Akram) এবং অনেকাংশে মহম্মদ আমিরকে ওঁর মতো বোলিং করতে দেখেছি। আশা করি এই বিশ্বকাপের অভিজ্ঞতা ওঁর কাজে লাগবে।” উল্লেখ্য, বিশ্বকাপ সেমিফাইনালের উনিশতম ওভারে ম্যাথু ওয়েড শাহিন আফ্রিদিকে পরপর তিনটি ছক্কা হাঁকান। যার ফলে সম্ভাবনাময় ম্যাচ হারতে হয় পাকিস্তানকে।

[আরও পড়ুন: দাউদ ঘনিষ্ঠ গ্যাংস্টারের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল হার্দিক পাণ্ডিয়ার বিরুদ্ধে]

প্রসঙ্গত, শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ে নিয়ে পাকিস্তানজুড়ে জল্পনা চলছে। প্রাক্তন পাক (Pakistan) অধিনায়লের মেয়েকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন পাকিস্তান দলের এই তারকা পেসার। গত মার্চে শাহিনের বাবা সংবাদমাধ্যমে জানিয়েছেন, শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে বাগদান হতে যাচ্ছে শাহিনের। যে কারণে শাহিদ আফ্রিদিকে অনেকে শাহিনের হবু শ্বশুর হিসেবেই দেখেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে