BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই মহিলার সঙ্গে ছবি, শাস্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ অজি সাংবাদিকের

Published by: Sulaya Singha |    Posted: June 5, 2019 7:49 pm|    Updated: June 5, 2019 7:49 pm

Team India coach Ravi Shastri's photo with two female fans went viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বিশ্বকাপে সবার শেষে অভিযান শুরু করেছে ভারত। তাই টুর্নামেন্ট শুরু হয়ে গেলেও কোহলি অ্যান্ড কোংয়ের হাতে ছিল অঢেল সময়। প্র্যাকটিসের ফাঁকে জিম, পেন্ট বল খেলে সময় কাটিয়েছেন ভারতীয় তারকারা। সেসব ঠিকই ছিল। কিন্তু ম্যাচে নামার আগের দিনই বিতর্ক জড়ালেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী। সোশ্যাল মিডিয়ায় দুই মহিলার সঙ্গে তাঁর একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে। আর তাকে ঘিরেই যত বিতর্ক।

ছবিতে দেখা যাচ্ছে, দুই বিদেশি মহিলার দাঁড়িয়ে রবি শাস্ত্রী। বেশ সেলিব্রেশনের মেজাজেই তাঁরা। ছবিতে আরও এক ব্যক্তিকে দেখা গিয়েছে। যদিও তিনি ভারতীয় দলের স্টাফ নন বলেই জানা গিয়েছে। এই ছবি নেটদুনিয়ায় পোস্ট হতেই বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে। টুইটারের জনপ্রিয় মুখ তথা অজি সাংবাদিক ডেনিস ফ্রিডম্যান শাস্ত্রীর সেই ছবি নিয়ে মশকরা শুরু করেন। ছবির নিচে লেখেন, “ভারতের বিশ্বকাপের প্রস্তুতি বেশ ভালই চলছে।” তারপর অনেকেই তাতে প্রতিক্রিয়া দিতে শুরু করেন। এক নেটিজেন লেখেন, ফাইন লেগে ফিল্ডিং করছেন শাস্ত্রী। অন্য একজন লেখেন, মাঠে ও মাঠের বাইরে সর্বত্র খেলা চলছে। শাস্ত্রীকে নিয়ে সবচেয়ে বেশি ঠাট্টা করছেন পাকিস্তানি সমর্থকরা। অনেকে আবার একধাপ এগিয়ে ভারতীয় কোচের চরিত্র জানার জন্য ওই মহিলাদের আজহার ছবিটি দেখার পরামর্শও দিয়েছেন।

[আরও পড়ুন: রুদ্ধশ্বাস ম্যাচে ‘ফেভরিট’ ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে জয়ের খাতা খুলল পাকিস্তান]

তবে এমন পরিস্থিতিতে নেটিজেনদের একাংশকে পাশে পেয়েছেন শাস্ত্রী। ভারতীয় কোচের সমর্থনে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের অনেকে লিখেছেন, প্লে বয় ওয়ার্নের তুলনায় শাস্ত্রী অনেক ভাল। তবে শাস্ত্রীকে নিয়ে সমালোচনা করার সামান্যতম সুযোগও হাতছাড়া করেননি ফ্রিডম্যান। নিজের ফেসবুক প্রোফাইলেও সেই ছবি পোস্ট করেন তিনি। আর সেখানেই বিতর্কের ঝড় ওঠে।

এর আগে গত সোমবার সাংবাদিক সম্মেলনকে ঘিরে বিতর্ক দানা বেঁধেছিল। বলা হয়, দুই নেট বোলার দীপক চাহার এবং আবেশ খানকে পাঠানো হবে। যেহেতু দুজনই ১৫ জনের দলের বাইরে তাই এমন ঘোষণা শুনে স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হন সাংবাদিকরা। শেষমেশ সম্মেলনই বাতিল হয়ে যায়। এবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের ম্যাচের আগের দিন মহিলা ফ্যানদের সঙ্গে ছবি তুলে বিতর্কে জড়ালেন শাস্ত্রী।

[আরও পড়ুন: বিশ্বকাপে বিরাটদের সমর্থনে ভারতের জার্সি গায়ে চাপালেন জার্মান তারকা মুলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে