BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

ইংল্যান্ড পাড়ি দেওয়ার আগে PUBG-তে মজে টিম ইন্ডিয়া, দেখুন দলের সফরসূচি

Published by: Sulaya Singha |    Posted: May 22, 2019 4:37 pm|    Updated: May 22, 2019 4:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিডিও গেমের নেশাকে একেবারে অন্য পর্যায়ে পৌঁছে দিয়েছে PUBG। এই গেমের জন্য নিজের সর্বস্ব দিয়ে দিতেও রাজি হয়ে যাচ্ছে অনেকে। কখনও বর তাঁর বিবাহ আসরে কনেকে ফেলে PUBG-তে মত্ত তো কখনও PUBG পার্টনারকে বিয়ে করার জন্য স্বামীর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিচ্ছেন সন্তানের মা। সেই PUBG-তে এবার মজল গোটা টিম ইন্ডিয়া। হ্যাঁ, মহেন্দ্র সিং ধোনি থেকে যুজবেন্দ্র চাহাল, মহম্মদ শামি, প্রত্যেকেই ঘাড় গুঁজে ডুবে রয়েছেন PUBG-র দুনিয়ায়। যে ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বুধবারই মুম্বই বিমানবন্দর থেকে ইংল্যান্ডে পাড়ি দিয়েছে কোহলি অ্যান্ড কোম্পানি। পৌঁছে একটা দিন পুরো বিশ্রাম। তবে বৃহস্পতিবার বিশ্রামের ফাঁকে টিম মিটিংও হবে বলে খবর। শুক্রবার থেকে ওভালে পুরোদমে প্র্যাকটিসে নেমে পড়বে দল। অনুশীলনের পর সাংবাদিক সম্মেলনে হাজির থাকবেন কোহলি। হবে আইসিসির ওয়ার্কশপ ও ফটোশুট। ৫ জুন সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচ। তার আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের সঙ্গে দুটি ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে ভারত। ২৫ মে কিউয়িদের বিরুদ্ধে লড়াইয়ের পরের দিন বাসে করে কার্ডিফ রওনা। ২৭ মে সোফিয়া গার্ডেনে প্র্যাকটিস ও সাংবাদিক সম্মেলন। ২৮ মে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। ২৯ তারিখ সাউদাম্পটনের উদ্দেশে রওনা দেবে গোটা দল। তবে রানির আমন্ত্রণ রক্ষার্থে বাকিংহ্যাম প্যালেস যাওয়ার কথা কোহলির। যেখানে হাজির থাকবেন বাকি সব দেশের অধিনায়করা। ৩০ মে অর্থাৎ বিশ্বকাপ শুরুর দিন ফের বিশ্রাম। আর টুর্নামেন্টের মূল পর্বের প্রস্তুতি শুরু ৩১ মে।

[আরও পড়ুন: বিশ্বকাপের উত্তাপ বাড়াতে বাজারে এল রয়্যাল স্ট্যাগ ক্রিকেট ওয়ার্ল্ড কাপ প্যাক]

তবে দেশ ছাড়ার সময় টিম ইন্ডিয়াকে দেখে বোঝাই যাচ্ছে, বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন ক্রিকেটাররা। বিশ্বকাপ নিয়ে এখনই বাড়তি চাপ নিয়ে নারাজ কোহলিও। বরং বিমানে ওঠার আগে শামি-চাহালরা ডুবে PUBG-তে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) তরফে সেসব ছবি পোস্টও করা হয়েছে।

[আরও পড়ুন: পাহাড় চূড়ায় ট্রাফিক জ্যাম! এভারেস্ট জয় এখনও অধরা বাংলার পিয়ালির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement