BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘এমন মন্তব্য করতে লজ্জা করল না?’, ওয়ার্নারের চোট নিয়ে রাহুলের প্রতিক্রিয়ায় বিতর্কের ঝড়

Published by: Sulaya Singha |    Posted: November 30, 2020 3:23 pm|    Updated: November 30, 2020 3:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! ডেভিড ওয়ার্নারের চোটে যখন বড়সড় ধাক্কা অজি শিবিরে, তখন বেজায় খুশি কেএল রাহুল (KL Rahul)! আবার মুখে বলছেনও সে কথা। স্পোর্টসম্যানশিপ স্পিরিটের নামমাত্র নেই। আর এতেই নেটদুনিয়ায় তীব্র সমালোচিত ভারতীয় উইকেটকিপার।

সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পেয়ে সিরিজের বাইরেই চলে গেলেন ওয়ার্নার। ওয়ানডে নিয়ে মাথাব্যথা নেই কোচ ল্যাঙ্গারের। কারণ, দু’টি ম্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজ তাঁদের পকেটে। কিন্তু টি-টোয়েন্টি সিরিজ? সেখানে ওয়ার্নারকে পাওয়া যাবে না। শোনা যাচ্ছে, টেস্ট সিরিজেও তিনি অনিশ্চিত। তাঁর বদলে সাদা বলের ক্রিকেটে ক্রিকেট অস্ট্রেলিয়া ডার্সি শর্টকে (D’Arcy Short) দলে নিয়েছে। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনার শর্ট শেষ দু’বছর বিগ ব্যাশে সব থেকে বেশি রান করেছেন। তাই শর্টের উপর ভরসা রাখছেন ল্যাঙ্গার। পাশাপাশি বিশ্রামে পাঠানো হয়েছে প্যাট কামিন্সকে। তিনিও টেস্টের আগে হলুদ জার্সিতে মাঠে নামছেন না।

[আরও পড়ুন: ‘মারাদোনার চিকিৎসা করতে পেরে আমি গর্বিত’, অনিচ্ছাকৃত খুনের অভিযোগ ওড়ালেন ডাক্তার]

সিরিজ হারার পর মিডিয়ার সামনে রাহুল আসতে প্রশ্ন করা হয়, আপনি কি শুনেছেন চোটের কারণে ওয়ার্নার (David Warner) সিরিজের বাইরে? ছোট ফর্ম্যাটে খেলবেন না ওয়ার্নার। টেস্টেও অনিশ্চিত। শুনে খানিকটা রসিকতার ছলেই মন্তব্য করেন রাহুল। বলেন, “এটা অবশ্যই অস্ট্রেলিয়ার কাছে ক্ষতি। তবে আমরা চাইব ও যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরে না আসে। তাহলে আমাদেরই সুবিধা হবে।” আর এতেই নেটদুনিয়ায় বিতর্কের ঝড় ওঠে। অনেকেই বলতে থাকেন, একজন ক্রিকেটারের চোট নিয়ে কেউ এভাবে কথা বলতে পারেন না। অন্য এক নেটিজেনের কথায়, রশিকতা করে বলে থাকলেও ঠিক করেননি রাহুল। স্পোর্টসম্যানশিপ স্পিরিট দেখানো উচিত ছিল তাঁর। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে আর কোনও প্রতিক্রিয়া দেননি তারকা।

রবিবার কুঁচকিতে চোট পাওয়ার পরই মাঠ থেকে সোজাসুজি ওয়ার্নারকে হাসপাতালে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়। স্ক্যান রিপোর্টে দেখে কপালে ভাঁজ ল্যাঙ্গারের। টেস্ট সিরিজের শুরুতে ওয়ার্নারকে পাওয়া যাবে কি না তা নিয়েও প্রশ্ন উঠে যায়। তাঁর কবে ফিটনেস টেস্ট হবে, এখনও জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। এমন হলে অন্তত প্রথম টেস্টের আগে আলাদা করে ভাবতে হবে অস্ট্রেলিয়াকে।

[আরও পড়ুন: ‌‘‌বিরাট–রোহিত বিতর্ক পরে, আগে সরানো হোক শাস্ত্রীকে’‌, ওয়ানডে সিরিজ হারের পর সরব নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement