BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

KL Rahul: ভিলেন চোট, ইডেনে আসন্ন টি-২০ সিরিজের ভারতীয় দল থেকে ছিটকে গেলেন রাহুল-অক্ষর

Published by: Sulaya Singha |    Posted: February 11, 2022 6:47 pm|    Updated: February 11, 2022 8:15 pm

Team India's KL Rahul and Axar Patel ruled out of T20I series against West Indies | Sangbad Pratidin

কেএল রাহুল

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে চলাকালীনই আসন্ন টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল আগেই ঘোষণা করেছিল বিসিসিআই। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ইডেনে তিন ম্যাচের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তবে এবার বোর্ড জানাল, চোটের কারণে গোটা সিরিজ থেকে ছিটকে গেলেন কেএল রাহুল। নেই অক্ষর প্যাটেলও।

দ্বিতীয় ওয়ানডে-তে ৪৯ রানে আউট হওয়ার পরই দেখা গিয়েছিল চোটের কারণে অস্তস্তি বোধ করছেন রাহুল (KL Rahul)। এমনকী তাঁর পরিবর্ত হিসেবে ফিল্ডিং করতে দেখা যায় মায়াঙ্ক আগরওয়ালকে। আর এদিন ভারতীয় বোর্ডের তরফে নিশ্চিত করে জানানো হল, বাঁ-পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে রাহুলের। সেই কারণে তাঁকে আপাতত মাঠের বাইরেই থাকতে হবে। এদিকে, সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছিলেন অক্ষর প্যাটেল। তিনিও রিহ্যাবের শেষ পর্যায়ে রয়েছেন। তার জন্যই তাঁকে দলে রাখতে পারলেন না নির্বাচকরা। 

[আরও পড়ুন: ব্যর্থ ওপেনিং জুটি, শ্রেয়স-পন্থের হাত ধরে আড়াইশোর গণ্ডি পেরল ভারত]

রাহুল ও অক্ষর প্যাটেল আপাতত বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি (NCA) রিহ্যাব করবেন। বিকল্প হিসেবে বেছে নেওয়া হল ঋতুরাজ গায়কোয়াড় এবং দীপক হুডাকে। চলতি সিরিজেই ওয়ানডে-তে অভিষেক ঘটেছে হুডার। যেখানে উইকেটও পেয়েছেন তিনি। এবার অক্ষর ছিটকে যাওয়ায় টি-২০ দলেও সুযোগ পেয়ে গেলেন তিনি। ইডেনে ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু সিরিজ। তবে দর্শকরা আদৌ গ্যালারিতে বসে ম্য়াচ দেখতে পাবেন কি না, তা নিয়ে ধোঁয়াশা পুরোপুরি কাটেনি।

একনজরে দেখে নিন ঘোষিত ১৮ জনের দল:
রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিষান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), ভেঙ্কটেশ আইয়ার, দীপক চাহার, শার্দূল ঠাকুর, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হার্শাল প্যাটেল, ঋতুরাজ গায়কোয়াড়, দীপক হুডা।

[আরও পড়ুন: IPL Auction: আইপিএলের নিলামে ১০ কোটি টাকারও বেশি পেতে পারেন যে তারকারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে