BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘‌ভগবানের আশীর্বাদ’‌,‌‌‌ সদ্যোজাতকে কোলে নিয়ে ছবি পোস্ট হার্দিকের, শুভেচ্ছা জানালেন নেটিজেনরা

Published by: Abhisek Rakshit |    Posted: August 1, 2020 5:36 pm|    Updated: August 1, 2020 5:36 pm

The blessing from God! Hardik Pandya posts first picture with his baby boy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ভারতীয় ক্রিকেট দুনিয়ায় তাঁর ইমেজ অনেকটা ক্লাসের ‘‌ব্যাড বয়ে’‌র মতো। মাঠের ভিতরে দুর্দান্ত পারফরম্যান্স করলেও মাঠের বাইরে নিজের কার্যকলাপের জন্য অনেকবারই খবরের শিরোনামে উঠে এসেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। সম্প্রতি ফের একবার খবরে জাতীয় দলের এই তারকা। তবে এবার বাবা হওয়ার জন্য। দিন কয়েক আগেই পাণ্ডিয়া পরিবারে এসেছে নতুন সদস্য। এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic)। আর শনিবারই নিজের সদ্যোজাতর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন হার্দিক।

[আরও পড়ুন: অসম ও বিহারের বানভাসীদের পাশে দাঁড়াতে ব্যাট-বল নিলামে তুলছেন কোহলি-কুলদীপরা]

গত বৃহস্পতিবার পাণ্ডিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় নতুন অতিথির হাতের ছবি পোস্ট করে সুখবরটা দিয়েছিলেন। এরপর এদিন পরিবারের নতুন অতিথির ছবি প্রকাশ্যে আনলেন তিনি। হাসপাতালের পোশাক পরেই কোলে ফুটফুটে ছেলেকে নিয়ে ছবি পোস্ট করেন হার্দিক। সঙ্গে লেখেন, ‌‘‌ব্লেসিং ফ্রম গড’‌ অর্থাৎ ‘‌ভগবানের আশীর্বাদ!‌’‌ ‌এরপর নেটিজেনরা প্রত্যেকেই হার্দিককে শুভেচ্ছায় ভরিয়ে দেন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The blessing from God 🙏🏾❤️ @natasastankovic__

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

দীর্ঘদিন ডেটিং করার পর ‌গত জানুয়ারিতে নিজের ভালবাসার কথা জানিয়ে অনুরাগীদের চমকে দেন হার্দিক। নাতাশার সঙ্গে বাগদান করে তার ছবিও পোস্ট করেন। এরপর গত মে মাসে দেন আরও বড় চমক। জানান, বাবা হতে চলেছেন তিনি। শোনা যায়, সেই সময়ই নাকি চুপিসারে বিয়েটাও সেরে ফেলেছিলেন। আর করোনা আবহেই দিলেন আরও একখানি সুখবর। চলতি সপ্তাহেই পুত্র সন্তানের জন্ম দিলেন নাতাশা। যদিও জুনিয়র পাণ্ডিয়ার এখনও কোনও নাম রাখা হয়নি। এককথায়, মাত্র কয়েক মাসেই হার্দিকের জীবন যেন একেবারে পালটে গেল।

[আরও পড়ুন: বাজেয়াপ্ত করা হবে পাক দলের সমস্ত সম্পত্তি! ইংল্যান্ড পৌঁছেই হুমকির মুখে বাবর আজমরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে