BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাচ চলাকালীন মেজাজ হারিয়ে সমর্থকদের সঙ্গে হাতাহাতি মুরলী বিজয়ের! ভিডিও ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: July 31, 2022 7:29 pm|    Updated: July 31, 2022 7:29 pm

TNPL 2022: Murali Vijay Involved In Fight With Dinesh Karthik Fans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে মেজাজ হারালেন মুরলী বিজয়। ম্যাচ চলাকালীনই তেড়ে গেলেন সমর্থকদের বিরুদ্ধে। এক সমর্থকের সঙ্গে জড়ালেন বচসায়। কার্যত হাতাহাতি পরিস্থিতি তৈরি হল! গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু কেন এভাবে তেলে বেগুনে জ্বলে উঠলেন তিনি? তাহলে বিষয়টা একটু খোলসা করে বলা যাক। বর্তমানে তামিলনাড়ু প্রিমিয়ার লিগে রুবি ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে খেলছেন ভারতীয় ওপেনার মুরলী বিজয় (Murali Vijay)। চলতি মরশুমেই পেশাদার ক্রিকেটে কামব্যাক করেছেন তিনি। ঘটনা গত ২৪ জুলাইয়ের। সালেমে এসসিএফ ক্রিকেট গ্রাউন্ডে দলের হয়ে তখন বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন তিনি। মাদুরাই প্যান্থার্সের বিরুদ্ধে পরিবর্ত হিসেবে ফিল্ডিং করতে নেমেছিলেন বিজয়। ঠিক সেই সময়ই গ্য়ালারি থেকে ভেসে আসতে শোনা যায় দীনেশ কার্তিকের (Dinesh Karthik) নাম। ‘ডিকে…ডিকে…’ বলে চিৎকার করতে থাকেন একদল দর্শক।

[আরও পড়ুন: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ, গরুর গাড়িতে চেপে মিছিল মদন মিত্রের]

প্রথমটায় অত্যন্ত নম্রভাবে দর্শকদের দিকে তাকিয়ে হাত জোড় করে শান্ত হওয়ার অনুরোধ জানান বিজয়। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। উলটে চিৎকারের শব্দ দ্বিগুণ হয়ে যায়। আর তখনই মেজাজ হারান তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বাউন্ডারি টপকে দর্শকদের দিকে এগিয়ে যান তারকা ব্যাটার। এক সমর্থকের সঙ্গে বচসা ও হাতাহাতিতে জড়ান তিনি। এগিয়ে আসেন অন্য সমর্থকরাও। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে ছুটে যান মাঠের নিরাপত্তারক্ষীরা। দেখা যায়, বাউন্ডারি টপকে আবার মাঠে ফেরেন বিজয়।

আসলে কার্তিকের প্রথম স্ত্রী নিকিতা বঞ্জারা হলেন মুরলী বিজয়ের বর্তমান স্ত্রী। শোনা যায়, নিকিতার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বিজয়ের। পরে দীনেশ ও নিকিতার বিবাহবিচ্ছেদ হলে বিজয়ের সঙ্গে নতুন করে সংসার পাতেন নিকিতা। এদিকে কার্তিক বিয়ে করেন স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকলকে। পারিবারিক এই সম্পর্ককেই মাঠের মধ্যে টেনে আনেন সমর্থকরা। আর তাতেই মেজাজ হারান বিজয়।

[আরও পড়ুন: স্মৃতি মন্ধানার দুরন্ত হাফ সেঞ্চুরি, কমনওয়েলথে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে দুরমুশ করল ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে