BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

২২ গজে ফিরল এরিকসনের স্মৃতি, ম্যাচ চলাকালীন লুটিয়ে পড়লেন ২ ক্যারিবিয়ান ক্রিকেটার

Published by: Sulaya Singha |    Posted: July 3, 2021 11:37 am|    Updated: July 3, 2021 11:37 am

Two Windies women cricketers collapse on field during match against Pakistan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি ইউরো কাপে জ্ঞান হারিয়ে হঠাৎই ক্রিশ্চিয়ান এরিকসনের (Christian Eriksen) মাটিতে লুটিয়ে পড়ার ঘটনা এখনও স্পষ্ট ভাসে সকলের চোখে। এক মুহূর্তের জন্য যেন স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা বিশ্ব। ডেনমার্কের তারকা মিডফিল্ডারকে মাঠ থেকে সোজা নিয়ে যাওয়া হওয়া হয় হাসপাতালে। আপাতত তিনি অনেকটাই সুস্থ। তবে এখনও তাঁর ফুটবল ভবিষ্যৎ নিয়ে রয়ে গিয়েছে প্রশ্নচিহ্ন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার ক্রিকেটের বাইশ গজে ধরা পড়ল প্রায় একই দৃশ্য। ম্যাচ চলাকালীনই লুটিয়ে পড়লেন ওয়েস্ট ইন্ডিজের (West Indies) দুই ক্রিকেটার।

শুক্রবার অ্যান্টিগায় দ্বিতীয় ওয়ানডে ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছিলেন ক্যারিবিয়ান মহিলা ক্রিকেটাররা। খেলা চলাকালীন হঠাৎই দেখা যায়, মাটিতে শুয়ে পড়েছেন দুই ক্রিকেটার চিনেলে হেনরি ও চেডিয়ান নেশন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন সতীর্থরা। অপ্রত্যাশিত ঘটনায় খানিকটা হকচকিয়েই গিয়েছিলেন তাঁরা। ক্রিকেটারদের পরীক্ষা করতে দৌড়ে আসেন ফিডিওরাও। এরপরই তাঁদের মাঠ থেকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে মুখপাত্র জানান, বর্তমানে তাঁদের অবস্থা স্থিতিশীল এবং দু’জনেরই জ্ঞান আছে। যদিও ঠিক কী কারণে দুই ক্রিকেটারের এমনটা হল, তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি। তাঁদের শারীরিক পরীক্ষার পরই বিষয়টি পরিষ্কার হবে বলে খবর।

[আরও পড়ুন: Copa America 2021: বাজিমাত ১০জনের ব্রাজিলের, চিলিকে হারিয়ে সেমিতে নেইমাররা]

সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চিন্তিত ক্রিকেটপ্রেমীরা। দুই ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রত্যেকে। এদিকে, কঠিন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে হেনরি ও নেশনকে যেভাবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটাররা সামলেছেন, তার প্রশংসা করেন পাকিস্তান মহিলা দলের অধিনায়ক জাভেরিয়া খান।

বৃষ্টিবিঘ্নিত ঘটনাবহুল ম্যাচে ডাকওয়ার্থ লুইস নিয়মে ৭ রানে জিতে যায় হোম ফেভারিট ওয়েস্ট ইন্ডিজই।

[আরও পড়ুন: Euro 2020: বেলজিয়ামের স্বপ্ন শেষ, সেমিফাইনালে ম্যানচিনির ইটালি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement