BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমি ফল বিক্রি করা ছাড়ব না’, ছেলের পা মাটিতে থাক, চান উমরানের বাবা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 2:46 pm|    Updated: May 8, 2022 2:46 pm

Umran Malik father will not change himself despite son's fame | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলের সবচেয়ে আলোচিত নাম তিনি। প্রায় ১৫৭ কিমি প্রতি ঘণ্টা গতিতে বল করে সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি। প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে রাজনীতিবিদ, সকলেই ভারতীয় দলের জার্সি গায়ে দেখতে চান উমরান মালিককে। সেই উমরান মালিকের (Umraan Malik) বাবা কিন্তু ছেলের সাফল্য দেখে নিজেকে পালটে ফেলতে নারাজ। ফল বিক্রি করা তাঁর পেশা, সেই কাজই করবেন তিনি। সাফল্য পেয়ে ছেলের মাথা যেন ঘুরে না যায়, তাই এমন সিদ্ধান্ত তাঁর।

জম্মু-কাশ্মীর থেকে উঠে আসা উমরান মালিকের নাম এখন সকলের মুখে মুখে। ছেলের সাফল্যে গর্বিত বাবা আবদুল রশিদ। কিন্তু এতদিন ধরে যে কাজ করে এসেছেন তিনি, সেই কাজ ছেড়ে দিতে চান না তিনি। আবদুল জানিয়েছেন, “অত্যন্ত সাধারণ পরিবার আমাদের। আমি ফল বিক্রি করি আর সেটাই করব। আইপিএলের সাফল্যে উমরানের মাথা ঘুরে যাক সেটা আমি চাই না।” আরও অনেকের মতোই তাঁরও স্বপ্ন, ভারতীয় দলের হয়ে খেলবেন তাঁর ছেলে। সেই প্রসঙ্গে আবদুল বলেছেন, “ভারতীয় দলে খেলতে হবে ওকে। আরও অনেক মানুষ ওর নাম জানুক। আল্লাহ আমাদের প্রতি এত দয়া করেছেন, তাতেই আমি খুব খুশি।”

[আরও পড়ুন: সম্মান না পেয়েই IPL ছেড়েছেন গেইল! আগামী মরশুমেই ফিরতে চান ‘ইউনিভার্স বস’

তিনি আরও জানিয়েছেন, ছোট ছেলেমেয়েরা তাঁকে উমরান মালিকের বাবা বলেই চেনে। তাঁর সঙ্গে সেলফি তুলতে আসে তারা। “আমার খুবই লজ্জা লাগে। যখন সকলে আমাকে উমরানের বাবা বলে ডাকে। সেই সময় কীরকম অনুভূতি হয়, সেটা বলে বোঝান যায় না।” উমরানের মা-বাবা ছাড়াও বাড়িতে রয়েছেন তাঁর দুই দিদি। কয়েকদিন আগেই ইদ ছিল। সেই প্রসঙ্গে আবদুল বলেছেন, ”এত চাপের মধ্যে খেলছে উমরান। কিন্তু এর মধ্যেও মনে করে দিদিকে বলেছে ওর জন্য একটা জুতো যেন কিনে দেয়।”

জম্মু-কাশ্মীরের ক্রিকেটকে পালটে দেবেন উমরান, এমনটাই মনে করেছেন জম্মু-কাশ্মীরের প্রথম ক্রিকেটার এবং উমরানের পথ প্রদর্শক পারভেজ রসুল। জানা গিয়েছে, অনেকেই ফাস্ট বোলার হতে চাইছে। আগে ব্যাটার বা অলরাউন্ডার হওয়ার দিকেই বেশি ঝোঁক ছিল। চলতি আইপিএলে (IPL 2022) ১৫টি উইকেট নিয়েছেন উমরান।

[আরও পড়ুন: দিল্লি ক্যাপিটালসে ফের করোনার হানা, আক্রান্ত এক সদস্য, ধোনিদের বিরুদ্ধে ম্যাচ ঘিরে প্রশ্ন]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে