BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিল্লি ক্যাপিটালসে ফের করোনার হানা, আক্রান্ত এক সদস্য, ধোনিদের বিরুদ্ধে ম্যাচ ঘিরে প্রশ্ন

Published by: Subhajit Mandal |    Posted: May 8, 2022 12:57 pm|    Updated: May 8, 2022 1:51 pm

IPL 2022: Delhi Capitals in isolation after another Covid case in camp | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগে ফের দিল্লি ক্যাপিটালস দলে করোনার (Coronavirus) থাবা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, দিল্লি ক্যাপিটালস দলের এক নেট বোলার করোনায় আক্রান্ত হয়েছেন। যার জেরে পুরো দল আপাতত কোয়ারেন্টাইনে। রবিবারের চেন্নাই ম্যাচে ঋষভ পন্থরা আদৌ নামতে পারবেন কিনা, তা নিয়ে রীতিমতো সংশয় তৈরি হয়েছে।

দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) সূত্রের খবর, করোনা আক্রান্ত সেই নেট বোলারের সঙ্গে একই ঘরে থাকতেন আরও এক বোলার। তাঁদের দু’জনকেই নিভৃতবাসে রাখা হয়েছে। দলের সব সদস্যদের ফের করোনা পরীক্ষা করা হচ্ছে। যতক্ষণ না রিপোর্ট আসছে ততক্ষণ গোটা দলকে থাকতে হবে আইসোলেশনে। আপাতত নিজেদের ঘরে বসেই করোনা রিপোর্টের অপেক্ষা করছেন পন্থ, ওয়ার্নাররা। রবিবার চেন্নাই ম্যাচ আদৌ হবে কিনা, সেটা নিয়েও সংশয় রয়েছে। যদিও আইপিএল কর্তৃপক্ষ এখনও ম্যাচ বাতিল করেনি। দিল্লির গোটা দলের রিপোর্ট আসার পর সিদ্ধান্ত নেওয়া হবে।

[আরও পড়ুন: সম্মান না পেয়েই IPL ছেড়েছেন গেইল! আগামী মরশুমেই ফিরতে চান ‘ইউনিভার্স বস’]

প্রসঙ্গত, আইপিএলে (IPL 2022) এই নিয়ে বেশ কয়েক দফা করোনার জন্য ভুগতে হচ্ছে দিল্লি ক্যাপিটালসকে। দিল্লি শিবিরে প্রথম করোনা আক্রান্ত হন অস্ট্রেলীয় অল-রাউন্ডার মিচেল মার্শ। সেই কারণেই দিল্লি বনাম পাঞ্জাবের ম্যাচটি পুণে থেকে মুম্বইয়ে স্থানান্তর করা হয়। সফর করতে গিয়ে গোটা দলের মধ্যে সংক্রমণ ছড়িয়ে পড়তে পারে, সেই আশঙ্কা থেকেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়। দিল্লির পুরো টিমকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। মার্শের পর করোনায় আক্রান্ত হন দিল্লি ক্যাপিটালসের কিউয়ি উইকেটরক্ষক টিম সাইফার্টও। তিনিও বেশ কিছুদিন নিভৃতাবাসে কাটিয়েছেন।

[আরও পড়ুন: লখনউয়ের বিরুদ্ধে লজ্জার হার, আইপিএলের প্লে-অফের লড়াই থেকে কার্যত ছিটকে গেল কেকেআর]

এরপর আবার করোনা আক্রান্ত হন কোচ রিকি পন্টিংয়ের (Ricky Ponting) পরিবারের একাধিক সদস্য। যার জেরে বায়ো বাবল ছেড়ে বেরিয়ে যেতে হয় দিল্লির কোচকে। তিনি বায়ো বাবলে ফিরতে না ফিরতেই রবিবার নতুন করে করোনা আক্রান্ত হওয়ার খবর এল দিল্লি শিবির থেকে। প্রশ্ন উঠছে, এরপরও কি ঝুঁকি নিয়ে রবিবারের ম্যাচ খেলানো হবে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে