BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

‌দুবাইয়ে মহিলাদের টি–টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম ম্যাচেই হরমনপ্রীতদের হারালেন মিতালি

Published by: Abhisek Rakshit |    Posted: November 4, 2020 11:02 pm|    Updated: November 4, 2020 11:26 pm

An Images

সুপারনোভাস:‌ ২০ ওভারে ১২৬/‌৮ (‌আত্তাপাত্তু ৪৪, বিস্ত ৩/‌২২)
ভেলোসিটি:‌ ১৯.‌৫ ওভারে ১২৯/‌৫ (লুজ ৩৭*‌, খাকা ২/‌২৭‌)‌‌
ভেলোসিটি পাঁচ উইকেটে জয়ী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ‌বিরাট কোহলি–রোহিত শর্মাদের পর করোনা আবহে (Corona Pandemic) মাঠে নামলেন মিতালি রাজ–হরমনপ্রীত সিংরাও। আইপিএলের মতো দুবাইয়েই অনুষ্ঠিত হচ্ছে মহিলাদের টি–টোয়েন্টি চ্যালেঞ্জ। কেবল তিন দল নিয়ে হলেও প্রত্যেকটি দলেই রয়েছেন আন্তর্জাতিক তারকারাও। বুধবার অবশ্য প্রথম ম্যাচে মিতালি রাজের ভেলোসিটির কাছে হেরে গেল হরমনপ্রীতের সুপারনোভাস। ১২৭ রান তাড়া করতে নেমে হাড্ডাহাড্ডি ম্যাচ গড়াল শেষ ওভার পর্যন্ত। শেষে ১ বল বাকি থাকতে পাঁচ উইকেটে ম্যাচ জেতে ভেলোসিটি।

IPL-এ ইতিমধ্যে গ্রুপ লিগের ম্যাচ শেষ হয়েছে। মুম্বই, দিল্লি, হায়দরাবাদ এবং ব্যাঙ্গালোর শেষ চারে উঠেছে। কোয়ালিফায়ার ওয়ানে মুখোমুখি হবে রোহিতের মুম্বই এবং শ্রেয়সের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। এলিমিনেটরে মুখোমুখি বিরাট এবং ওয়ার্নার। এই পরিস্থিতিতে এদিন শুরু হল মহিলাদের টি–টোয়েন্টি টুর্নামেন্ট। কেবল তিনটি দলই গঠন করা হয়েছে। তিন দলের অধিনায়ক হরমনপ্রীত, মিতালি এবং স্মৃতি মন্ধানা।

[আরও পড়ুন: কলকাতায় খেলা নেই, গোয়া থেকেই বাগান সমর্থকদের কাছে বিশেষ ‘‌উপহার’‌ চাইলেন হাবাস]

এদিন টস জেতেন মিতালি। ব্যাট করতে পাঠান সুপারনোভাসকে। শুরুটা ভালই হয়েছিল হরমনপ্রীতদের। কিন্তু রান তোলার গতি তেমন ছিল না। শেষপর্যন্ত আত্তাপাত্তুর ৪৪ এবং অধিনায়ক হরমনপ্রীতের ৩১ রানে ভর দিয়ে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১২৬ রান তোলে সুপারনোভাসরা। তিনটি উইকেট নেন একতা বিস্ত।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দ্রুত দু’‌উইকেট হারায় ভেলোসিটি। তবে ভেদা কৃষ্ণামূর্তি, সুষমা বর্মা এবং সুনে লুজের ব্যাটে ভর করে এক বল বাকি থাকতে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যান মিতালিরা।

 

[আরও পড়ুন: ‘আইপিএলটা কি দেশের হয়ে খেলার থেকেও জরুরি?’, রোহিতকে তোপ বেঙ্গসরকারের]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement