BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঝগড়া হলে কে আগে ক্ষমা চান? দাম্পত্য জীবনের নানা গোপন কথা ভিডিওতে জানালেন বিরুষ্কা

Published by: Sulaya Singha |    Posted: August 12, 2020 7:19 pm|    Updated: August 12, 2020 7:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে সংসার সুখের হয় রমণীর গুণে। বিয়ের প্রথম দিন থেকেই নির্দ্বিধায় এ কথা স্বীকার করে নিয়েছেন বিরাট কোহলি। বারবার বলেছেন, অনুষ্কার (Anushka Sharma) জন্যই তিনি আজ আরও ভাল মানুষ উঠতে পেরেছেন। নিজের জীবনের সমস্ত ভাল দিকের জন্য বেটারহাফকেই কৃতিত্ব দিয়ে থাকেন ভারত অধিনায়ক। আর এবার তিনি স্বীকার করে নিলেন ঝগড়া হলেও পরিস্থিতি সামাল দেন স্ত্রী-ই।

লকডাউনে স্তব্ধ ছিল কাজ। ক্রিকেট থেকে শুটিং- সবই বন্ধ। তাই দীর্ঘদিন পর টানা অনেকটা সময় একসঙ্গে কাটানোর সুযোগ পেয়েছেন বিরুষ্কা। নাহলে যে যার পেশায় চূড়ান্ত ব্যস্ত থাকেন। কখনও বিদেশ সফরে চলে যান বিরাট (Virat Kohli) তো কখনও শুটিংয়ের জন্য ভিনদেশে পাড়ি দেন অনুষ্কা। আপাতত সেসব না থাকায় একে অপরকে ভালই সময় দিতে পারছেন। আর সেলেব দম্পতির সংসারের অন্দরের খুঁটিনাটি ভক্তরা জানতে পারছেন সোশ্যাল মিডিয়ায় চোখ রেখে। নানা মজার ভিডিও পোস্ট করে নিজেদের আপডেট দিয়েছে এই সেলেব জুটি। আর এবার দুই তারকা নিজেদের ক্যুইজ খেলার ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: আইসিসির চেয়ারম্যান পদে নির্বাচন নিয়ে এবার সরাসরি লড়াইয়ে ভারত-পাকিস্তান]

তা কী নিয়ে হল ক্যুইজ? দাম্পত্য জীবন তো বটেই, বলিউড আর ক্রিকেট নিয়েও প্রশ্ন ছিল। অনুষ্কা যাচাই করলেন বিরাটের হিন্দি ছবির জ্ঞান কতখানি। আর বিরাট জানতে চাইলেন বাইশ গজ সম্পর্কে স্ত্রীর ধারণা। বিরাটকে খানিকটা অবাক করেই অনায়াসে সেই রাউন্ড জিতে নেন অনুষ্কা। বলা যেতে পারে, ক্রিকেটার স্বামীর মুখ উজ্জ্বল করলেন তিনি।

তার পরের রাউন্ডে পরস্পরের পছন্দ-অপছন্দ, ভাল লাগা মন্দ লাগার কথা শেয়ার করেন। সেখানে অবশ্য সেয়ানে-সেয়ানে টক্কর হয়। আর শেষ রাউন্ডে একে অন্যের বিষয়ে কী মত তাঁদের, সেই অগ্নিপরীক্ষা হয়। আর তখনই এককথায় বিরাট মেনে নেন ঝগড়া হলে আগে ‘সরি’ বলে বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা অনুষ্কাই করেন। সঙ্গে তিনি এও মনে করেন, তাঁর চেয়ে বেশি দুনিয়াকে বদলে ফেলার ক্ষমতা ও দক্ষতা রয়েছে অনুষ্কারই। সবমিলিয়ে করোনা আবহে পরস্পরকে আরও গভীরভাবে চিনছেন বিরুষ্কা। আর এই সুখী দাম্পত্যের কাহিনি উপভোগ করছেন নেটিজেনরাও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Find out who knows who better, in this fun and interactive #TakeABreak session with us. Hope you guys enjoy it and figure out who the winner is because I couldn’t! 🤭 @anushkasharma ❤️ @instagram

A post shared by Virat Kohli (@virat.kohli) on

[আরও পড়ুন: অক্টোবরে মাঠে নামছেন না সুনীলরা, স্থগিত বিশ্বকাপ ও এশিয়ান কাপ কোয়ালিফায়ারের সব ম্যাচ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement