BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

‘‌ছোলে–ভাটুরে মিস করো?’, বিরাট কোহলির সঙ্গে ভারচুয়াল আড্ডায় প্রশ্ন মোদির

Published by: Abhisek Rakshit |    Posted: September 24, 2020 7:55 pm|    Updated: September 24, 2020 7:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ দিল্লির ছেলে। তাই স্বাভাবিকভাবে ছোলে–ভাটুরে খেতে খুবই পছন্দ করেন। যদিও বহুবার এই কথা প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। টেলিভিশনে ‘বিরুষ্কার’ ছোলে-ভাটুরে নিয়ে এক ইস্পাত সংস্থার বিজ্ঞাপনটিও দারুণ জনপ্রিয়। তবে ফিটনেসের দিকে খেয়াল রাখতে গিয়ে তা আপাতত বন্ধ। কিন্তু বিরাটের সেই ছোলে–ভাটুরে প্রীতির একটুও কমেনি। একথা শুধু ক্রিকেট ভক্তরা নন, জানেন দেশের প্রধানমন্ত্রীও।

Fit India Movement‌–এর বর্ষপূর্তি উপলক্ষে কেন্দ্রীয় সরকার একটি ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করেছিল। ‘‌Fit India Dialogue’‌–নামে এই উদ্যোগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) দেশের খ্যাতনামা ক্রীড়াবিদ এবং ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন এদিন। বিরাট কোহলি, মিলিন্দ সোমনের (Milind Soman) মতো তারকারা তাতে অংশ নেন।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কিংবদন্তি অজি ক্রিকেটার ডিন জোন্স! শোকের ছায়া ক্রিকেট মহলে]

সেখানেই ফিটনেস থেকে শুরু করে ইয়ো–ইয়ো টেস্ট (Yo Yo Test) নিয়ে কথা বলতে শোনা গেল দু’‌জনকে। তখনই ‘‌ছোলে–ভাটুরে’‌র প্রসঙ্গও তুলে আনেন প্রধানমন্ত্রী। ফিটনেস নিয়ে বিরাট বলেন, ‘‌প্র্যাকটিস মিস হয়ে গেলেও কোনও দিন আমি ফিটনেস সেশন বন্ধ রাখি না।’‌ এরপরই অনুষ্ঠানে মজা করে কোহলিকে প্রধানমন্ত্রী জিজ্ঞেস করেন, দিল্লির ‘‌ছোলে ভাটুরে’‌ মিস করেন কিনা। সেই সময় কোহলি বলেন, ‘‌স্বাস্থ্যকর খাওয়া দাওয়া ও সুনির্দিষ্ট ডায়েট মেনে আমার খেলায় কতটা উন্নতি হয়েছে, তা আমি নিজেই জানি না।’‌

[আরও পড়ুন: ‘আমিরশাহীর গরমে খেলা কঠিন, টিমের ভুল ধরতে চাই না,’ ম্যাচ হেরে সাফাই কার্তিকের]

এর পাশাপাশি দেশবাসীকে স্বাস্থ্যকর খাওয়ার উপদেশ দেন। ইয়ো ইয়ো টেস্ট প্রসঙ্গে বিরাট প্রধানমন্ত্রীর প্রশ্নের উত্তরে বলেন, আগামী দিনে ভারতও অন্যান্য দেশগুলিকে ফিটনেসে ঠিক টেক্কা দেবে। এরপর অনুষ্ঠান শেষের আগে বিরাট-অনুষ্কাকে (Anushka Sharma) আগত সন্তানের জন্য শুভেচ্ছা জানিয়ে তাঁদের সুস্থতা কামনা করেন প্রধানমন্ত্রী।

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement