BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ছোট্ট শিশুকে বাঁচাতে প্রয়োজন বিশ্বের সবচেয়ে দামি ওষুধ, সাহায্যের হাত বাড়ালেন বিরাট-অনুষ্কা

Published by: Subhajit Mandal |    Posted: May 25, 2021 10:58 am|    Updated: May 25, 2021 11:18 am

Virat Kohli, Anushka Sharma donate to raise funds for world's most expensive drug | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার সময় ত্রাণ সংগ্রহে নেমে তুলেছিলেন ১১ কোটি টাকা। এবারে লক্ষ্যমাত্রা ছিল একটু বেশি। বিরল রোগে আক্রান্ত শিশু আয়াংশ গুপ্তাকে বাঁচাতে প্রয়োজন ছিল ১৬ কোটি টাকা। সেই ১৬ কোটির লক্ষ্যমাত্রাতে পৌছাতেও আয়াংশের বাবা-মাকে সাহায্য করলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অবশ্য তাঁরা একা নন। সাহায্যের হাত বাড়িয়েছেন রাজকুমার রাও, সারা আলি খান থেকে শুরু করে স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো সেলিব্রিটিরাও।

স্পাইনাল মাসকুলার অ্যাট্রোফি। বিরল রোগে আক্রান্ত ছোট্ট আয়াংশ গুপ্তা (Ayaansh Gupta)। বেঁচে থাকতে গেলে জোলগেনসমা (Zolgensma) নামের ওষুধ প্রয়োজন তার। এটিই নাকি বিশ্বের সবচেয়ে দামি ওষুধ। দাম ১৬ কোটি টাকা! কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় আয়াংশের বাবা-মা সবাইকে অনুরোধ করেন তাঁদের পাশে দাঁড়াতে। ছোট্ট শিশুটিকে বাঁচাতে তাঁদের সাহায্য করতে। টুইটারে একটি অ্যাকাউন্ট তৈরি করেন তাঁরা। যার নাম ছিল AyaanshFightsSMA। সেই হ্যান্ডেল থেকে হওয়া পোস্ট দেখার পরই সাহায্যের হাত বাড়িয়ে দেন তারকা দম্পতি। সাহায্য করেন সারা আলি খান, অর্জুন কাপুর, রাজকুমার রাও, স্বস্তিকা মুখোপাধ্যায়রাও। তারকারা নিজেদের মতো অনুদান করার পাশাপাশি সমর্থকদেরও অনুরোধ করেন ছোট্ট আয়াংশকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিতে।

[আরও পড়ুন: অক্সিজেন মাস্ক পরেও রান্না! মহিলাকে দেখে ভারাক্রান্ত শেহওয়াগ নিলেন মানবিক উদ্যোগ]

তারকাদের অনুরোধে সাড়া দিয়েছেন নেটিজেনরা। লক্ষ্যপূরণ হয়েছে। আয়াংশের জন্য ১৬ কোটি টাকা তুলে ফেলেছেন তাঁর বাবা-মা। যারা যারা সাহায্যের হাত বাড়িয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। বিশেষ করে উল্লেখ করেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার নাম। তাঁরা বলছেন,”কখনও ভাবিনি এত সুন্দরভাবে আয়াংশকে বাঁচানোর জন্য আপনারা এগিয়ে আসবেন। আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের ১৬ কোটি টাকা তোলার লক্ষ্যপুরণ হয়েছে। আপনাদের মহানতার জন্য ধন্যবাদ। বিরাট (Virat Kohli) এবং অনুষ্কা, অনুরাগী হিসেবে আমরা শুরু থেকেই আপনাদের ভালবাসি। কিন্তু আপনারা আয়াংশের জন্য যা করেছেন তা প্রত্যাশার থেকে অনেক বেশি। এই মহানতার জন্য আপনাদের ধন্যবাদ। আপনারা একটা ছক্কা হাঁকিয়ে জীবনের ম্যাচে আয়াংশকে জিতিয়ে দিলেন। এই সাহায্যের জন্য সারা জীবন কৃতজ্ঞ থাকব।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement