১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেটে দুরন্ত ব্যাটিং, সতীর্থের সঙ্গে ইনস্টা রিলস,বিশ্বকাপের প্রস্তুতিতে মজে বিরাট কোহলি

Published by: Anwesha Adhikary |    Posted: September 19, 2022 12:23 pm|    Updated: September 19, 2022 12:23 pm

Virat Kohli batting freely at nets, making reels ahead of Australia series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য সমাপ্ত এশিয়া কাপে নিজের চেনা ফর্মে ফিরে এসেছেন বিরাট কোহলি (Virat Kohli)। তাই তাঁকে নিয়ে ক্রিকেটভক্তদের আলোচনার শেষ নেই। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup) বিরাট ওপেন করবেন কিনা, তা নিয়ে নিরন্তর জল্পনা চলছে দেশের সর্বক্ষেত্রে। কিন্তু যাঁকে নিয়ে এত আলোচনা, সেই বিরাট কোথায়? নতুন হেয়রাস্টাইল করে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলতে মোহালি পৌঁছেছিলেন কিং কোহলি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামীকাল থেকে সিরিজ শুরু হবে। তার আগে গভীর মহড়ায় নিজেকে ডুবিয়ে দিলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কোহলি। পাঞ্জাব ক্রিকেট সংস্থার তরফে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নেটে মন দিয়ে ব্যাট করছেন তিনি। জাতীয় দলে তাঁর সতীর্থ বোলার হন বা স্থানীয় নেট বোলার-সকলের বিরুদ্ধেই সাবলীল ভাবে ব্যাটিং করছেন বিরাট। এশিয়া কাপের ফর্ম যে আসন্ন সিরিজেও ধরে রাখবেন বিরাট, সেই বিষয়ে বেশ নিশ্চিত ক্রিকেট বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন: ডুরান্ড কাপের ট্রফি হাতে ছবি তুলতে মরিয়া রাজ্যপাল লা গণেশন, ঠেলে সরিয়ে দিলেন সুনীল ছেত্রীকে!]

তবে শুধু ক্রিকেট নয়, ইনস্টাগ্রাম রিলস করেও নিজেকে ফুরফুরে রাখছেন বিরাট। সতীর্থ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে একটি রিল বানিয়েছেন তিনি। বর্তমানে খুব জনপ্রিয় গান শাকাবুমের সঙ্গে নাচ করেছেন ভারতীয় দলের দুই তারকা। প্রিয় দুই তারকাকে এমন ফুরফুরে মেজাজে দেখতে পেয়ে নেটিজেনরাও বেশ উচ্ছ্বসিত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hardik Himanshu Pandya (@hardikpandya93)

বিশ্বকাপের আগে প্রস্তুতি নেওয়ার জন্যই পরপর দু’টি টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। বিশেষজ্ঞদের অনুমান, এই দুই সিরিজ থেকেই মোটামুটি আন্দাজ পাওয়া যাবে, বিশ্বকাপে ভারতের পারফরম্যান্স কেমন হতে পারে। প্রসঙ্গত, এশিয়া কাপে ভাল শুরু করেও সুপার ফোর পর্যায় থেকেই ছিটকে গিয়েছিল ভারত। সেই ভুল যাতে আবার না হয়, সেদিকে কড়া নজর রেখেই তৈরি হচ্ছে রোহিত ব্রিগেড।

[আরও পড়ুন:মহম্মদ শামির পরে ভারতীয় টেস্ট টিমে ঢোকার পথে বঙ্গ পেসার মুকেশ কুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে