BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: মরশুমের মাঝপথেই অধিনায়কের পদ থেকে সরতে পারেন কোহলি! বিস্ফোরক প্রাক্তন ক্রিকেটার

Published by: Subhajit Mandal |    Posted: September 22, 2021 6:45 pm|    Updated: September 22, 2021 7:39 pm

Virat Kohli could be removed as RCB skipper midway in IPL 2021, claims India cricketer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না বিরাট কোহলির (Virat Kohli)।  দিনকয়েক আগেই তিনি ঘোষণা করেছেন, আসন্ন টি-২০ বিশ্বকাপের পর জাতীয় দলের টি-২০-র নেতৃত্ব ছাড়বেন। এই ঘোষণার কয়েকদিনের মধ্যেই কোহলি জানিয়ে দেন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়কত্বও ছাড়বেন তিনি। চলতি মরশুমে বিরাট আরসিবির (RCB) অধিনায়ক থাকলেও, আগামী মরশুম থেকে তিনি আর অধিনায়কত্ব করবেন না। এমনটাই জানিয়েছেন বিরাট।

এরই মধ্যে বিরাটকে নিয়ে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার। বলে দিলেন, বিরাটকে এই মুহূর্তে দিশেহারা দেখাচ্ছে। যা পরিস্থিতি তাতে মরশুমের মাঝপথেই তাঁকে ব্যাঙ্গালোরের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হতে পারে। আর একটি ম্যাচে খারাপ খেললেই অধিনায়কত্ব খোয়াতে পারেন বিরাট। 

Virat Kohli could be removed as RCB skipper midway in IPL 2021, claims India cricketer

[আরও পড়ুন: আইপিএলে ফের করোনার থাবা, মারণ ভাইরাসে আক্রান্ত হায়দরাবাদের তারকা ক্রিকেটার]

আসলে বিরাট কোহলি একেবারেই ভাল ফর্মে নেই। তাঁর ব্যাটে দীর্ঘদিন বড় রান নেই। এসবের মধ্যেই আইপিএল (IPL) এবং জাতীয় দলের টি-২০-র অধিনায়কত্ব ছাড়তে হয়েছে। ওয়ানডে ক্রিকেটেও তাঁর অধিনায়কত্ব ধরে রাখা নিয়ে বিস্তর জল্পনা চলছে। ঘটনাচক্রে কোহলি যেদিন আইপিএলের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত ঘোষণা করলেন, তার পর দিনই তাঁর দল আরসিবি কেকেআরের (KKR) বিরুদ্ধে লজ্জাজনকভাবে হারল। নাইটদের বিরুদ্ধে মাত্র ৯২ রানে গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স। বিরাট নিজে করেন মাত্র ৮ রান। যে বলটিতে তিনি আউট হন, সেটাও আহামরি কিছু ছিল না। মাত্র ১০ ওভারেই সেই রান তুলে ফেলেছে কেকেআর।

[আরও পড়ুন: T-20 World Cup: টি-২০ বিশ্বকাপের পর ভারত অধিনায়কের ডেপুটি কে? দৌড়ে এগিয়ে এই তারকা]

ওই ম্যাচ প্রসঙ্গেই, নাম জানাতে অনিচ্ছুক ওই প্রাক্তন ক্রিকেটার এক সংবাদসংস্থাকে বলেছেন,”ও কেকেআরের বিরুদ্ধে কীভাবে খেলল দেখলেন? পুরো দিশেহারা। মনে হচ্ছে ওর আরও খারাপ সময় আসছে। সম্ভাবনা আছে, মরশুমের মাঝপথেই হয়তো ওকে অধিনায়কের পদ থেকে সরে যেতে হবে। আগেও এমন হয়েছে। কেকেআরে দীনেশ কার্তিক (Dinesh Kartik) অধিনায়কত্ব হারিয়েছেন। ডেভিড ওয়ার্নার হায়দরাবাদের অধিনায়কত্ব খুইয়েছেন। সুতরাং আরসিবিতেও তেমনটা হতেই পারে। আমার মনে হচ্ছে আরেকটা ম্যাচ খারাপ খেললেই বিরাটকে অধিনায়কের পদ ছাড়তে হতে পারে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement