২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের মধ্যেই বিপত্তি। নগদ ৫০০ টাকা জরিমানা হল বিরাট কোহলির। কিন্তু মাঠের ভিতরের কোনও নিয়মভঙ্গের জন্য নয়। কারণটি একেবারে অন্য।

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপের অভিযান শুরু করেছে টিম ইন্ডিয়া। এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন লড়াইয়ের প্রস্তুতিতে ব্যস্ত গোটা দল। বিরাট কোহলির হাত ধরে আরও একবার বিশ্বজয়ের ট্রফি জেতার স্বপ্ন দেখছেন ভারতীয় সমর্থকরা। কিন্তু এসবের মধ্যেই কোহলি পরিবারের বিরুদ্ধে উঠল জল অপচয়ের অভিযোগ। দিল্লির গুরুগ্রামে বিরাটের এক প্রতিবেশীই অভিযোগ জানিয়েছেন। তাঁর দাবি, ভারত অধিনায়কের বাড়ির সামনে প্রায় হাফ ডজন গাড়ি রাখা থাকে। যার মধ্যে দুটি এসইউভি-ও রয়েছে। আর সেই সমস্ত গাড়ি ধোয়ার জন্য কোহলি পরিবারের পরিচারক হাজার হাজার লিটার পানীয় জল অপচয় করেন। আর সেই কারণেই কোহলিকে পাঁচশো টাকা জরিমানা করা হয়েছে। একটি চালান কেটে কোহলির পরিবারের কাছে পাঠিয়েও দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: বিসিসিআইয়ের চাপ, ধোনিকে ‘বলিদান ব্যাজ’ লাগানোর অনুমতি দিল আইসিসি]

গ্রীষ্মে উত্তর ভারতের বিভিন্ন এলাকাতেই পানীয় জলের অভাব দেখা যায়। গুরুগ্রামও তার ব্যতিক্রম নয়। সেই জন্যই জরিমানা করা হয়েছে কোহলি পরিবারকে। তবে শুধু তাঁদেরই নয়, একই কারণের জন্য ওই এলাকার এমন দশটি পরিবারের হাতে চালান তুলে দিয়েছেন গুরুগ্রাম কর্পোরেশন কমিশনার। তাছাড়া প্রত্যেকটি বাড়িতে গিয়ে তিনি সতর্ক করেন, ভবিষ্যতে এভাবে জলের অপচয় হলে আরও কড়া পদক্ষেপ করা হবে। তবে বিশ্বকাপের মাঝে জরিমানার খবর বিরাটকে তাঁর পরিবার দিয়েছেন কি না, তা অবশ্য জানা যায়নি। কিন্তু গাড়ি ধোয়ার জন্য যে তাঁর বাড়ির পরিচারক আর পানীয় জলের দিকে হাত বাড়াবেন না, তা ধরে নেওয়াই যায়।

এদিকে, লন্ডনে পৌঁছেও শুক্রবার বৃষ্টির কারণে অনুশীলন করতে পারল না কোহলি অ্যান্ড কোং। রবিবার ওভালে অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে দল। যারা ইতিমধ্যেই নিজেদের দুটি ম্যাচেই জয়ী।

[আরও পড়ুন: অনবদ্য রেকর্ড কুলটার-নাইলের, আম্পায়ারিং বিতর্কের মাঝেই জিতল অস্ট্রেলিয়া]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং