BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

আইপিএলের সমস্ত আয় করোনা মোকাবিলায় দান লক্ষ্মীরতনের, এগিয়ে এলেন বিরাটও

Published by: Abhisek Rakshit |    Posted: May 6, 2021 5:34 pm|    Updated: May 6, 2021 6:25 pm

Virat Kohli, Laxmi Ratan Shukla and other Cricketer jumped in Covid-relief work | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Pandemic) দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা দেশ। দিল্লি (Delhi) হোক কিংবা মহারাষ্ট্র (Maharasthra) সর্বত্র চিত্রটা একই। এই পরিস্থিতিতে করোনা থাবা বসিয়েছে আইপিএলেও (IPL)। মাঝপথেই স্থগিত হয়ে গিয়েছে বিশ্বের অন্যতম জনপ্রিয় এই টুর্নামেন্ট। আর টুর্নামেন্ট স্থগিত হতেই বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার-সহ অনেকেই এগিয়ে এলেন করোনা মোকাবিলায়। বিরাট কোহলি (Virat Kohli) থেকে লক্ষ্মীরতন শুক্লা–কে (Laxmi Ratan Shukla) নেই সেই তালিকায়।

৬ মে বাংলার প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতম শুক্লার জন্মদিন। আর সেদিনই বড়সড় ঘোষণা করলেন তিনি। টুইটে জানালেন, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আইপিএলে ধারাভাষ্য দেওয়ার জন্য যে অর্থ তিনি পেয়েছেন, তার পুরোটাই দান করবেন। একইসঙ্গে লেখেন, “করোনার এই দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সবার পাশে দাঁড়াতে ছোট্ট একটু সাহায্য।” এরপর অনেকেই শুক্লার জন্মদিনে তাঁর এহেন কাজকে কুর্নিশ জানান। এদিকে, মুম্বইয়ে ফিরে ভারত তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিও নেমে পড়লেন করোনা মোকাবিলায়। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কোহলির স্ত্রী অনুষ্কাও। আগেই সেকথা জানিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী। জানা গিয়েছে, মুম্বইয়ে পৌঁছেই যুব সেনার নেতা রাহুল কানালের সঙ্গে দেখা করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভারত অধিনায়ক। বিরাটের সঙ্গে ছবি শেয়ার করে সেকথা টুইটে জানিয়েছে কানালেই। পাশাপাশি সামাজিক দূরত্ববিধি মেনে চলার জন্য বিশেষ টি-শার্টও পরতে দেখা যায় কোহলিকে।

 

[আরও পড়ুন: দু’সপ্তাহ আগেই মারা গিয়েছেন মা, এবার করোনায় বোনকেও হারালেন ভারতীয় মহিলা ক্রিকেটার]

এদিকে, শুধু কোহলি নন। এগিয়ে এসেছেন আরও অনেক ক্রিকেটারই। ইরফান পাঠান এবং ইউসুফ পাঠানও করোনা মোকাবিলায় সাহায্য করছেন। দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্তদের বিনা পয়সায় খাবার বিতরণ করবে পাঠানদের ক্রিকেট অ্যাকাডেমি। এই প্রসঙ্গে ইরফানের টুইট, “গোটা দেশ যখন কোভিডের দ্বিতীয় ঢেউ সামলাচ্ছে, তখন আমাদের প্রত্যেকের দায়িত্ব আর্তদের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্তদের পাঠানদের অ্যাকাডেমি থেকে ফ্রি-তে খাবার বিতরণ করা হবে।” এদিকে, ভারতে আটকে পড়া অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা প্রথমে মালদ্বীপে যাবেন। সেখানে কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে তারপর তাঁরা নিজেদের দেশে যাবেন।এমনটাই জানা গিয়েছে বোর্ডসূত্রে।

[আরও পড়ুন: মাঠের বাইরেও আদর্শ ক্যাপ্টেন, সতীর্থদের বাড়ি ফিরিয়েই রাঁচির বিমানে উঠছেন ধোনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement