BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একসঙ্গে মাঠে নামবেন বিরাট-মিতালি-হরমনপ্রিত! ব্যাপারটা কী?

Published by: Sulaya Singha |    Posted: April 3, 2019 8:06 pm|    Updated: April 3, 2019 8:06 pm

Virat Kohli, Mithali Raj, and others will play mixed-gender T20 match

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক বছরে উল্লেখযোগ্যভাবে উন্নতি করেছে ভারতীয় ক্রিকেটের প্রমীলাবাহিনী। তা সত্ত্বেও বিরাট কোহলিদের জৌলুসের কাছে অনেকটাই ফিকে মিতালি রাজরা। আর্থিক দিক থেকে হোক বা জনপ্রিয়তায়, এখনও বিরাটদের সঙ্গে টেক্কায় পেরে ওঠেন না হরমনপ্রিতরা। তাই তো এখনও মহিলা ক্রিকেটারদের জন্য আইপিএলের মতো কোনও টুর্নামেন্ট চালু হয়নি। কিন্তু ভাবুন তো, যদি একসঙ্গে খেলতে নামেন বিরাট, মিতালি, হরমনরা, তাহলে কেমন হয়? নিঃসন্দেহে মহিলা-পুরুষের ককটেল জমে উঠবে। এবার সে ছবিই বাস্তবে পরিণত হতে চলেছে।

বিশ্বাস হচ্ছে না? তাহলে নিচের ভিডিওটিতে চোখ রাখুন। তাহলেই বুঝবেন এখবর একেবারে খাঁটি। চলতি বছর ওয়ানডে বিশ্বকাপ শেষ হতেই পুরুষ-মহিলা ক্রিকেটাররা একসঙ্গে মাঠে নামবেন একটি টি-টোয়েন্টি প্রদর্শনী ম্যাচে। ভারতে প্রথমবার এমন একটি কুড়ি-বিশের ম্যাচের সাক্ষী হতে চলেছেন ক্রিকেটপ্রেমীরা। ভিডিওটিতে একসঙ্গে ধরা দিয়েছেন, বিরাট, মিতালি, হরমনপ্রিত এবং বেদা কৃষ্ণমূর্তি। rcchallengeaccepted.com-এর উদ্যোগে ক্রিকেটের বর্তমান পরিস্থিতিকে চ্যালেঞ্জ জানিয়েই এই ম্যাচের আয়োজন করা হয়েছে। আর কারা থাকছেন এই ম্যাচে? জানা গিয়েছে, আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের বাকি ক্রিকেটারদের দেখা যাবে এই প্রদর্শনী ম্যাচে। তবে অন্য কোনও ফ্র্যাঞ্জাইজির ক্রিকেটাররাও এতে অংশ নেবেন কিনা, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: আর্সেনালের ওজিলের সঙ্গে কী করছেন শাহরুখ? কৌতূহলী নেটদুনিয়া]

টুইটারে এ খবর নিজেই পোস্ট করেছেন হরমনপ্রিত। সঙ্গে প্রোমোশনের ভিডিওটিও রয়েছে। লিখেছেন, “মহিলাদের খেলা নিয়ে তথাকথিত ধারণা ভেঙে দিতেই আমিও এই চ্যালেঞ্জ গ্রহণ করলাম। প্রথমবার হতে চলা মিক্সড জেন্ডার টি-টোয়েন্টি ম্যাচকে অবশ্যই সমর্থন করবেন।” যদিও স্পনসর সমস্যায় ম্যাচ ঘিরে এখনও খানিকটা অনিশ্চয়তা রয়েছে। তবে সব ঠিকঠাক থাকলে বিশ্বকাপের পরও যে ক্রিকেট উত্তেজনায় ভাটা পড়বে না, তা বলাই যায়।

[আরও পড়ুন: আইপিএলে গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার ভারতীয় দলের প্রাক্তন কোচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে