BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আর্সেনালের ওজিলের সঙ্গে কী করছেন শাহরুখ? কৌতূহলী নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: April 3, 2019 4:36 pm|    Updated: April 3, 2019 4:36 pm

Shah Rukh Khan meets Arsenal's Mesut Ozil, pics went viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাকি চাম’ কথাটাই শুধু বলা বাকি ছিল। নাহলে কেকেআরের মালিক শাহরুখ খানকে নিয়ে আর্সেনাল তারকারা যা করলেন, সেটা দেখে যে কোনও সেলিব্রিটির হিংসা হওয়া একেবারেই স্বাভাবিক।

প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিরুদ্ধে ম্যাচে আর্সেনালের তারকা মেসুট ওজিলের স্পেশ্যাল অতিথি হিসাবে মাঠে থাকলেন কিং খান। এবং একদম সুপারহিট পারফরম্যান্স দিয়ে জিতল আর্সেনাল। ফল ২-০। ওই তারপরই শাহরুখ এবং ওজিলের ছবি টুইটার এবং ইনস্টাগ্রামে পোস্ট হওয়া নিয়ে তুমুল হইচই। আসলে এই ম্যাচ জিতে প্রিমিয়ার লিগে টটেনহ্যামকে টপকে তিন নম্বরে উঠে এল আর্সেনাল। যা নিয়ে ওজিলও বললেন, “হ্যাঁ, এতদিনে স্বস্তি। এবার আমাদের শুধু সামনের ম্যাচগুলো জিতলেই হবে। একদম ঠিক সময়েই ব্যাপারটা হল। লাকি চার্ম আমাদের ঠিকঠাক কাজ করেছে।”

[আরও পড়ুন: আইপিএলে গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার ভারতীয় দলের প্রাক্তন কোচ]

শাহরুখের নাম আলাদা করে করেননি ওজিল। কিন্তু, ঠিক এরপরই দু’জনের ছবি আলাদা করে পোস্ট করা এবং সেই নিয়ে মন্তব্য। প্রথমে শাহরুখই লিখলেন, “আর্সেনালকে অসংখ্য অভিনন্দন, একটা দারুণ সন্ধ্যা উপহার দেওয়ার জন্য। মেসুট ওজিল এবং আমিন গুলসের বন্ধুত্ব এবং আতিথেয়তারও তুলনা হয় না। তোমাদের খুব শিগগিরিই ভারতে দেখতে চাই।” আমিন গুলসে আসলে ওজিলের বান্ধবী। এই তিনজনের ছবিও পোস্ট করলেন শাহরুখ।

এরপর ইনস্টাগ্রামে কিং খানের উদ্দেশে ওজিল লিখলেন, “এই ম্যাচে আপনাকে বিশেষ অতিথি হিসাবে পাওয়াটাই আমার কাছে বিশাল সম্মানের। এখানে আসার জন্য ধন্যবাদ।” পরে এই কথাটাই হিন্দিতে অনুবাদ করে লিখলেন, “কাল কি ম্যাচ মে আপকা সোয়াগত করনা মেরে লিয়ে এক সম্মান কি বাত থি। আনে কে লিয়ে ধন্যবাদ।” তবে শুধু ওজিল নয়, শাহরুখকে নিয়ে আর্সেনালের বাকি তারকারাও প্রবল হইচই করলেন। ব্রিটেনে বলিউড সিনেমার গুণমুগ্ধ কম নয়। যেমন গ্রানিট জাকা, তিন বছর আগে শাহরুখের মোম মূর্তির পাশে নিজের ছবি তুলে সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট করেছিলেন। যা দেখে কেকেআর প্রধানের টুইট ছিল, “পরের বার এটা আসল সাক্ষাৎ হবে। ভাল করে খেলো।” এবার সেই ছবিটাই হল। আসল শাহরুখের পাশে জাকা। যা পোস্ট করে জাকা লিখলেন, “আসল শাহরুখের সঙ্গে সাক্ষাৎ হওয়া আমার কাছে বিরাট সম্মানের। উনি আমার ফেভরিট অভিনেতা। আমাদের সবাই ওঁর মুভি দেখতে পছন্দ করি। আশা করি, উনিও আমাদের খেলা উপভোগ করেছেন।” এর বাইরে লম্বা ফটোসেশন তো ছিলই।

[আরও পড়ুন: সুপার কাপ বিতর্ক এড়িয়ে প্রদর্শনী ম্যাচ খেলতে বাংলাদেশ যাচ্ছে ইস্টবেঙ্গল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে