৪ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারই ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু টিম ইন্ডিয়ার। দলে ঐক্য বজায় রাখতে নেতা হিসেবে বিরাট কোহলি বেশ জোর গলাতেই জানিয়ে দিয়েছেন রোহিত শর্মার সঙ্গে তাঁর কোনও মনোমালিন্য নেই। কোনও বিষয়ে বিরোধিতাও নেই। কিন্তু তাঁর কার্যকলাপ অন্য কথা বলছে। যা নিয়ে ফের নেটিজেনদের প্রশ্নের মুখে পড়তে হল অধিনায়ককে।

বিশ্বকাপে ভারত সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পরই কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। এমনকী প্রাক্তনদের অনেকেই কোহলির বদলে নেতা হিসেবে চেয়েছেন রোহিতকে। এমন পরিস্থিতিতে নাকি দুই তারকার নেতৃত্বে ভারতীয় শিবির দুভাগে বিভক্ত হয়ে গিয়েছিল। যা নিয়ে চিন্তার ভাঁজ পড়ে বিসিসিআই কর্তাদের কপালেও। তবে সেসব আলোচনাকে সরিয়ে রেখে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলগতভাবে লড়াইয়ের প্রস্তুতিতেই ব্যস্ত দল। যদিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় কোহলির একটি পোস্ট নিয়ে ছড়িয়েছে জল্পনা। ছবিতে কোহলির সঙ্গে লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, ক্রুণাল পাণ্ডিয়া-সহ বেশ কয়েকজন সতীর্থকে দেখা যাচ্ছে। ক্যাপশনে লেখা, “স্কোয়াড (দল)।” এরপরই নেটিজেনরা প্রশ্ন তোলেন, আপনার দলে রোহিত শর্মা কোথায়? অনেকে আবার কটাক্ষের সুরেই লিখেছেন, হিটম্যান ছাড়া ভারতীয় দল অসম্পূর্ণ।

[আরও পড়ুন: বিরাটদের কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়]

সম্প্রতি শোনা গিয়েছিল, ভার্চুয়াল দুনিয়ায় কোহলির পর তাঁর বেটারহাফ অনুষ্কা শর্মাকেও আনফলো করে দিয়েছেন রোহিত। যদিও রোহিতকে এখনও ফলো করেন কোহলি। রোহিত যে মাঠের বাইরে কোহলির থেকে দূরেই থাকতে চান, তা বারবারই বোঝাতে চেয়েছেন তিনি। এবার কোহলির ছবি নিয়ে নতুন করে দুই তারকার মনোমালিন্যতা স্পষ্ট হয়ে গেল। যদিও এ ছবি নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি রোহিত। তিনি আপাতত ক্রিস গেইলের বিরল রেকর্ড ভাঙার অপেক্ষায়। আর চারটি ছক্কা হাঁকালেই টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ওভার বাউন্ডারির মালিক গেইলকে টপকে যাবেন হিটম্যান। তাঁর ছক্কার সংখ্যা ১০২। সেখানে ইউনিভার্সাল বসের ঝুলিতে রয়েছে ১০৫টি ছক্কা। ১০৩টি ছক্কা হাঁকিয়ে গেইলের পরেই রয়েছেন কিউয়ি তারকা মার্টিন গাপ্তিল।

[আরও পড়ুন: অ্যাসেজে সেঞ্চুরি হাঁকানোর দিনই ইংল্যান্ড সমর্থকদের কটূক্তির মুখে স্মিথ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং