BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার করোনা আক্রান্ত বিরাট কোহলি, ধাক্কা খেতে পারে ইংল্যান্ড টেস্টের প্রস্তুতি!

Published by: Sulaya Singha |    Posted: June 22, 2022 12:12 pm|    Updated: June 22, 2022 12:45 pm

Virat Kohli Tested Positive For Coronavirus After Returning From Maldives | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ করোনা ভাইরাসের থাবা থেকে বাঁচতে পারলেন না বিরাট কোহলিও! ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু আগেই প্রকাশ্যে এল সেই খবর। জানা গিয়েছে, মালদ্বীপ থেকে ভারতে আসার পরই কোভিড আক্রান্ত প্রাক্তন ভারত অধিনায়ক।

আগামী ১ জুলাই থেকে পাঁচদিনের ক্রিকেটে ইংল্যান্ডের মুখোমুখি টিম ইন্ডিয়া (Team India)। রোহিত শর্মার নেতৃত্বে খেলার জন্য ইতিমধ্য়েই প্রস্তুতি শুরু করে দিয়েছে গোটা দল। নেটে ঘাম ঝরাচ্ছেন কোহলিও। ফর্মে ফিরতে মরিয়া তিনি। কিন্তু এরই মধ্যে শোনা গেল, সম্প্রতি করোনা সংক্রমিত হয়েছিলেন তিনি। দেশের মাটিতে ভারত যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছিল, তখন সপরিবারে বিরাট কোহলি (Virat Kohli) ছুটি কাটাচ্ছিলেন মালদ্বীপে। সেখানকার বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বিরুষ্কা। দেশে ফিরেই হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। পাপারাজ্জিরা ক্যামেরা বন্দি করেছিল সেই মুহূর্ত। অনেকে আবার প্রশ্ন তুলেছিলেন, তবে কি সংসারে নতুন অতিথি আসছে? কিন্তু এখন জানা গেল, ভারতে ফেরার পরই কোভিড থাবা বসায় তাঁর শরীরে। যদিও ঠিক সেই কারণেই বিরাট হাসপাতালে গিয়েছিলেন কি না, তা স্পষ্ট নয়।

[আরও পড়ুন: রাষ্ট্রপতি পদপ্রার্থী হয়েই ঝাঁটা হাতে মন্দির চত্বর সাফাই দ্রৌপদীর, দিলেন পুজোও, ভিডিও ভাইরাল]

সূত্রের খবর, ছুটি থেকে ফিরে কোহলি কোভিড আক্রান্ত হলেও ইতিমধ্যেই সুস্থ হয়ে গিয়েছেন তিনি। তারপরই দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে গিয়েছিলেন। যদিও এ খবর সামনে আসার পর অনেকেই প্রশ্ন তুলছেন, মালদ্বীপ থেকে ফেরার কয়েকদিনের মধ্যে ইংল্যান্ড পাড়ি দেন কোহলি। তাহলে কোন সময় কোয়ারেন্টাইনে ছিলেন তিনি?

কোভিড সংক্রমিত হওয়ায় ইতিমধ্যেই টেস্ট দল থেকে ছিটকে গিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin)। আপাতত তিনি দেশেই আইসোলেশনে। এবার সামনে এল কোহলির করোনা আক্রান্ত হওয়ার কথা। জানা গিয়েছে, বিসিসিআই বলে দিয়েছে, কোভিড থেকে সেরে উঠতে ক্রিকেটারদের পর্যাপ্ত সময় দিতে হবে। তাই লেস্টারশায়ারের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে হয়তো খেলবেন না কোহলি। ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টের আগে যা নিঃসন্দেহে বড় ধাক্কা।

[আরও পড়ুন: ‘ভীষণ ভাল বন্ধু’, গেইলের সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার বিজয় মালিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে