BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ফের সেরার আসনে বসার ইচ্ছাটাই হারিয়ে ফেলেছে বিরাট,’ কোহলিকে নিয়ে মন্তব্য আফ্রিদির

Published by: Anwesha Adhikary |    Posted: June 15, 2022 6:39 pm|    Updated: June 16, 2022 11:21 am

Virat don't want to be the best again, says Shahid Afridi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির ফর্ম (Virat Kohli Off Form) নিয়ে মুখ খুলেছেন প্রাক্তন ক্রিকেটাররা। বিরাট-ভক্তরাও আশাবাদী, বড় রান করে আগের মতো ম্যাচ জেতাবেন কোহলি। কীভাবে ব্যাড-প্যাচ কাটিয়ে উঠবেন ‘কিং কোহলি’, সেই নিয়ে পরামর্শও দিয়েছেন অনেকেই। কিন্তু এবার এই বিষয়ে নতুন প্রশ্ন তুলে দিলেন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। তাঁর মতে, আর সেরার আসনে বসতে নিজেও আগ্রহী নন বিরাট।

একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে আফ্রিদি বলেছেন, ”আগে বিরাট বিশ্বের সেরা ব্যাটার হতে চাইত। ওর খেলা দেখে সেরকমই মনে হত। কিন্তু এখন ওর খেলায় সেই আগ্রাসন দেখা যায় না। ওর হাবভাব দেখে মনে হয় ও সব কিছু পেয়ে গিয়েছে। নতুন করে আর কিছ অর্জন করার নেই।” আফ্রিদি আরও বলেছেন, ”ক্রিকেটে মানসিকতাই আসল।” ব্যাটিংয়ের প্রতি বিরাটের মানসিকতা পালটে গিয়েছে বলেও দাবি করেছেন আফ্রিদি (Shahid Afridi)। 

[আরও পড়ুন: ‘কম গতির বিকল ইঞ্জিন’, হার্দিকের মন্থর ব্যাটিং নিয়ে খোঁচা অমিত মিশ্রের]

তিনি বলেছেন, “একটা প্রশ্ন রয়েই যাচ্ছে। বিরাটের (Virat Kohli) ব্যাটিং দক্ষতা নিয়ে কারও কোনও সংশয় নেই। কিন্তু ও কি আদৌ নিজেকে সেরার আসনে দেখতে চায়? সেই উত্তর সকলেরই অজানা। প্রথমদিকে যেভাবে খেলত, এখনও কি সেই মোটিভেশন আছে ওর?” সেই সঙ্গে পাক অলরাউন্ডারের দাবি, হয়তো বিরাট ভাবতে পারে এখন সময় কাটানোর জন্য খেলব।

সদ্যসমাপ্ত আইপিএলে একেবারেই ভাল খেলতে পারেননি প্রাক্তন ভারত অধিনায়ক। মাত্র ৩৪১ রান করেছিলেন গোটা টুর্নামেন্টে। অনেকেই বলেছিলেন, অতিরিক্ত ক্রিকেটের চাপেই বিরাটের ফর্ম খারাপ হচ্ছে। সেই কারণেই ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। স্ত্রী ও কন্যাকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। আফ্রিদির এহেন মন্তব্যে বিরাটের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: আগামীতে সমস্ত আন্তর্জাতিক সিরিজ বন্ধ রেখে আড়াই মাস ধরে চলবে আইপিএল! দাবি জয় শাহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে