১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মালদ্বীপ থেকে ফিরেই হাসপাতালে বিরাট-অনুষ্কা, ‘ফের সুখবর নাকি?’, প্রশ্ন নেটিজেনদের

Published by: Sulaya Singha |    Posted: June 14, 2022 9:29 pm|    Updated: June 14, 2022 9:29 pm

Anushka Sharma and Virat Kohli spotted at a hospital after returning from vacation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য ছুটি কাটিয়ে ফিরেছেন মালদ্বীপ থেকে। সমুদ্র সৈকতে কাটানো নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। আর দেশে ফিরেই হাসপাতালে দেখা গেল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে। ভিডিও সামনে আসতেই রীতিমতো হইচই পড়ে যায়! ব্যাপারটা কী?

মঙ্গলবার সকালের দিকে কালিনা বিমানবন্দরে প্রথমে দেখা গিয়েছিল তারকা দম্পতিকে। বিরুষ্কার সঙ্গে ছিলেন মেয়ে ভামিকাও। তারপরই বেলার দিকে বিরাট (Virat Kohli) ও অনুষ্কাকে দেখা যায়, গাড়িতে চেপে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন। হাজার চেষ্টা করেও পাপারাজ্জিদের নজর এড়াতে পারেননি তাঁরা। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিওটি। আর তরপর থেকেই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, তবে কি ফের মা-বাবা হওয়ার পরিকল্পনা বিরুষ্কার? একজন লিখেছেন, “নিশ্চিত ভাবে শীঘ্রই কোনও ভাল খবর পাওয়া যাবে।” নেটিজেনদের একাংশের আবার দাবি, এতকিছু ভাবার কোনও কারণ নেই। হয়তো সাধারণ চেক আপের জন্যই তাঁরা হাসপাতালে গিয়েছিলেন।

[আরও পড়ুন: রসিকা জৈন রহস্যমৃত্যুতেও তদন্তভার দময়ন্তী সেনের কাঁধে, গঠিত ৭ সদস্যের টিম]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

বর্তমানে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। নেতৃত্বে ঋষভ পন্থ। টানা ম্যাচ খেলায় এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। এই সিরিজের পরই আবার টেস্ট ম্যাচের জন্য দলে যোগ দেবেন কোহলি। উড়ে যেতে হবে ইংল্যান্ডে। আর তাই মাঝের এই সময়টা পরিবারের সঙ্গে একান্তে কাটানোর জন্য বেছে নিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক।

ব্যস্ততার মধ্যে স্বামীর জন্য সময় বের করে নিয়েছেন অনুষ্কাও (Anushka Sharma)। ছুটির ফাঁকে নিজেদের আপডেট সোশ্যাল মিডিয়াতেও দিয়েছিলেন দুই তারকা। পোস্ট করেছিলেন বেশ কিছু ছবি। তবে ছুটি কাটিয়ে ফিরেই হাসপাতালে যাওয়ার মধ্যে অন্য গন্ধ খোঁজারই চেষ্টা করছেন তাঁদের অনুরাগীরা। বছর দেড়েকের ভামিকা কি তবে ভাই বা বোন পেতে চলেছে? উত্তর অধরা।

[আরও পড়ুন: রেপো রেট বৃদ্ধির জের, এবার বাড়ছে স্টেট ব্যাংকের EMI, বেশি সুদ ফিক্সড ডিপোজিটেও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে