১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কম গতির বিকল ইঞ্জিন’, হার্দিকের মন্থর ব্যাটিং নিয়ে খোঁচা অমিত মিশ্রের

Published by: Anwesha Adhikary |    Posted: June 15, 2022 1:32 pm|    Updated: June 15, 2022 1:32 pm

Amit Mishra tweets criticising Hardik Pandya batting | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে প্রথম দু’ ম্যাচ হেরে গিয়েছিল ভারত। মঙ্গলবার ম্যাচ জিতে আপাতত সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রেখেছে ঋষভ পন্থের দল। ৪৮ রানে প্রোটিয়াদের হারিয়ে দেয় ভারত। কিন্তু জয়ের মধ্যেও প্রশ্ন উঠছে দলের সহ-অধিনায়ক হার্দিক পাণ্ডিয়ার ব্যাটিং নিয়ে। ২১ বলে ৩১ রান করেন তিনি। এই ইনিংস নিয়ে কটাক্ষ করে টুইট করেছেন প্রাক্তন ভারতীয় লেগস্পিনার অমিত মিশ্র। হার্দিককে ‘বিকল ইঞ্জিনে কম তেল ভরা বিমান’ বলে আক্রমণ করেছেন তিনি।

মঙ্গলবারের ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ভারত। ওপেনারদের দাপটে বড় রানের স্বপ্ন দেখতে থাকে ভারত। কিন্তু মিডল অর্ডারের ব্যাটাররা রান পাননি। ইনিংসের শেষদিকে হার্দিকের (Hardik Pandya) ৩১ রানে ভর করে শেষ পর্যন্ত ১৭৯ রানে থেমে যায় ভারত। তারপর বোলারদের দাপটে ১৩১ রানেই শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকা। চারটি উইকেট পান হর্ষল প্যাটেল। সদ্যসমাপ্ত আইপিএলে পার্পল ক্যাপ জয়ী যুজবেন্দ্র চাহাল তিনটি উইকেট তুলে নেন।

[আরও পড়ুন: আগামীতে আড়াই মাস ধরে চলবে আইপিএল, জানিয়ে দিলেন বিসিসিআই সচিব]

ম্যাচের পরেই প্রকাশ্যে আসে অমিতের (Amit Mishra) টুইট। তিনি লিখেছেন, “হার্দিক খুবই লাকি। গতকালের ম্যাচে এমন একটি বিমানে চড়েছিল যার ইঞ্জিন খারাপ ছিল। যথেষ্ট পরিমাণে জ্বালানিও ছিল না। শুধু তাই নয়, প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে গেলেও নিরাপদে ল্যান্ড করেছে বিমান।” হার্দিকের ব্যাটিং নিয়েই এমন মন্তব্য করেছেন অমিত। গতকাল ব্যক্তিগত ১ রানে হার্দিকের ক্যাচ ছাড়েন ডেভিড মিলার। ইনিংসে মোট চারটি বাউন্ডারি মেরেছেন হার্দিক। তার মধ্যে দু’বার ব্যাটের কাণায় লেগে বাউন্ডারি হয়ে যায়।

তবে এই টুইট নিয়ে হার্দিকের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আগামী রবিবার সিরিজের চতুর্থ ম্যাচ খেলতে নামবে ভারত। সেই ম্যাচে কি স্বমূর্তিতে ফিরবেন ‘কুংফু’ পাণ্ডিয়া? সেদিকেই তাকিয়ে ক্রিকেটভক্তরা।

[আরও পড়ুন: মালদ্বীপ থেকে ফিরেই হাসপাতালে বিরাট-অনুষ্কা, ‘ফের সুখবর নাকি?’, প্রশ্ন নেটিজেনদের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে