২২ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২২ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজে তিনি ছিলেন না। বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও তাঁকে দেখা যায়নি। তাঁর অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিয়েছিলেন রোহিত শর্মা। এবার ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জাতীয় দলে আবার ফিরে এলেন বিরাট কোহলি। ফিরে আসা মানে তিনিই অধিনায়ক। তাঁর সঙ্গে দলে এসেছেন মহম্মদ শামি ও ভুবনেশ্বর কুমার। ক’দিন আগে টি-টোয়েন্টিতে অভিষেক হয় শিবম দুবের। এবার ওয়ানডে দলে তাঁকে ডেকে নেওয়া হল।

আগামী বছর অস্ট্রেলিয়ার মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকিয়ে টিম ম্যানেজমেন্ট এখন থেকে দল তৈরি করে নেওয়ার পরিকল্পনা নিয়েছে। তাই এভাবে তাঁরা দল সাজিয়ে নিলেন। বৃহস্পতিবার এই শহরে দল নির্বাচন করতে বসেন নির্বাচকরা। টিম হোটেল হওয়ার জন্য ভারত অধিনায়কও ছিলেন। ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথমে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। তারপর তারা তিনটি ওয়ান ডে ম্যাচ। সিরিজের প্রথম ম্যাচ মুম্বইয়ে ৬ ডিসেম্বর। পরের দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে তিরুবনন্তপুরম(৮ ডিসেম্বর) ও হায়দরাবাদে(১১ ডিসেম্বর)। ওয়ান ডে সিরিজ শুরু হবে চেন্নাইয়ে ১৫ ডিসেম্বর। পরের দুটি ওয়ানডে হবে বিশাখাপত্তনম( ১৮ ডিসেম্বর) ও কটক(২২ ডিসেম্বর)।

[আরও পড়ুন: গোলাপি বলে বাজিমাত করতে ম্যাচের আগে বিরাটকে টিপস শেহওয়াগের]

একনজরে ভারতের টি-টোয়েন্টি দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কে এল রাহুল, ঋষভ পন্থ, মনীশ পাণ্ডে, শ্রেয়স আইয়ার, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মহম্মদ শামি, দীপক চাহার এবং ভুবনেশ্বর কুমার।

ওয়ানডে দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, ঋষভ পন্থ, মনীশ পাণ্ডে, শ্রেয়স আইয়ার, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার এবং মহম্মদ শামি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং