Advertisement
Advertisement
Virat Kohli

মাঠের মধ্যেই কানে হাত! হঠাৎ কেন দর্শকদের কাছে ‘ক্ষমা’ চাইলেন কোহলি?

দর্শকদের দাবিতে ফিরল বিশ্বকাপের স্মৃতি।

Virat Kohli's priceless reaction after fans ask him to bowl against Mumbai Indian in IPL

ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মটাই পছন্দ নয় কোহলির।

Published by: Arpan Das
  • Posted:April 12, 2024 6:56 pm
  • Updated:April 12, 2024 6:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট মাঠে সাধারণত আগ্রাসী আচরণ করতেই দেখা যায় তাঁকে। কিং কোহলিকে (Virat Kohli) সেভাবেই দেখে অভ্যস্ত ক্রিকেট জনতা। কিন্তু এ কী হল তাঁর? শেষ পর্যন্ত কিনা কানে হাতে দিয়ে ক্ষমা চাইছেন কোহলি! তবে কোনও ‘ভুল’-এর জন্য নয়। দর্শকদের আবদার থেকে বাঁচার জন্যই এই আচরণ বেঙ্গালুরু (RCB) তারকার।

ঘটনাটি ঘটে ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) সঙ্গে বেঙ্গালুরু ম্যাচের সময়। দ্বিতীয় ইনিংসে বল করছিল বেঙ্গালুরু। প্রথমে ব্যাট করে ১৯৬ রানের বড় লক্ষ্য সামনে রেখেছিল তাঁরা। কিন্তু ঈশান-সূর্যের দাপটে রীতিমতো দিশেহারা দেখাচ্ছিল মহম্মদ সিরাজদের। সেই সময়ে দর্শকদের একাংশ থেকে উড়ে আসে এক অদ্ভুত দাবি। কী সেই দাবি? গ্যালারি থেকে শোনা যায়, “কোহলি কো বোলিং দো।” যার অর্থ, কোহলিকে বল করতে দেওয়া হোক।

Advertisement

[আরও পড়ুন: ‘ডোপিংয়ে ফাঁসানো হতে পারে’, অলিম্পিকের আগে ফেডারেশনের বিরুদ্ধে অভিযোগ ভিনেশের]

তার পরই কানে হাত দিতে দেখা যায় ভারতীয় ব্যাটারকে। সেই সঙ্গে হাতজোড় করে দর্শকদের কাছে অনুরোধ জানান তিনি। যেন বলতে চান, বল করার দাবি থেকে নিষ্কৃতি দেওয়া হোক। পুরো বিষয়টিই অবশ্য ঘটেছে মজার ছলে। যদিও এর আগে মিডিয়াম পেসার হিসেবে বোলিং করতেন কোহলি। তবে ব্যাট হাতে তিনি যতটা স্বচ্ছন্দ, বল হাতে তত ভালো নয় তাঁর পারফরম্যান্স।

Advertisement

উল্লেখ্য, গত বছর বিশ্বকাপে শ্রীলঙ্কা ম্যাচেও একই দাবি করেছিল ভক্তরা। সেবারও ওয়াংখেড়েতে শোনা গিয়েছিল, “কোহলি কো বোলিং দো” স্লোগান। আর ঠিক একই ভাবে হাতজোড় করে দর্শকদের এই অনুরোধ করতে না করেন কোহলি। তবে জাতীয় দলের সঙ্গে বেঙ্গালুরু দলের বিস্তর তফাৎ। প্রায় ২০০ রানের লক্ষ্য সামলাতে হিমসিম খাচ্ছেন সিরাজরা। বাধ্য হয়ে বেঙ্গালুরু অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস বিরাটের হাতে বোলিংয়ের দায়িত্ব তুলে দিলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

[আরও পড়ুন: ‘ও আমার পা ভাঙার চেষ্টা করে’, বুমরাহর বিরুদ্ধে ‘বিস্ফোরক অভিযোগ’ সূর্যকুমারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ