BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বঙ্গ ক্রিকেট নিয়ে বিরক্ত? সম্পর্ক ছিন্নের ইঙ্গিত দিলেন VVS Laxman

Published by: Sulaya Singha |    Posted: August 24, 2021 5:15 pm|    Updated: August 24, 2021 5:15 pm

VVS Laxman hints to end relation with Bengal Cricket | Sangbad Pratidin

আলাপন সাহা: মাস দু’য়েক আগের ঘটনা। শোনা যাচ্ছিল, ভিশনের ব্যাটিং কোচ হিসাবে আর না-ও থাকতে পারেন ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। যা নিয়ে রীতিমতো বিতর্ক তৈরি হয়েছিল। শেষমেশ সিএবি (CAB) বিবৃতি দিয়ে জানিয়েছিল, লক্ষ্মণের সঙ্গে চুক্তি বাড়ানো হচ্ছে। বলা হয়েছিল, আগামী মার্চ পর্যন্ত চুক্তি বাড়ানো হয়েছে ভিভিএসের সঙ্গে। কিন্তু ভিভিএস আদৌ মার্চ পর্যন্ত থাকবেন তো?

রবিবার বিকেলে শহরে এসেছেন ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান। সোমবার থেকে বাংলা ক্রিকেটারদের সঙ্গে ট্রেনিংয়ে নেমে পড়েন তিনি। দশ দিনের ক্যাম্প করবেন। এটাই যদিও বঙ্গ ক্রিকেটারদের সঙ্গে ভিভিএসের শেষ ক্যাম্প হয় ভিভিএসের, তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। সে যতই ২০২২, মার্চ পর্যন্ত সিএবি চুক্তি করে রাখুক না কেন! শোনা গেল, প্র্যাকটিস শুরুর আগে ক্রিকেটারদের ভিভিএস বলেন, ‘‘তোমাদের সঙ্গে আমার হয়তো এটাই শেষ ক্যাম্প হতে চলেছে। রনজির আগে আর আসব কি না, জানি না। হয়তো আর আসব না।’’

[আরও পড়ুন: Tokyo Paralympics: করোনা পজিটিভ ব্যক্তির সংস্পর্শে ৬ ভারতীয় অ্যাথলিট, নেই উদ্বোধনী অনুষ্ঠানে]

ভিভিএসের থেকে এরকম কথা শোনার পর টিমের সবাই প্রচণ্ড অবাক হয়ে যান। অনেকেই বলছেন, ভিভিএসকে দেখে মনে হল তিনি বেশ বিরক্ত। আগের মতো হাসিখুশি ব্যাপারটা নেই। শোনা যায়, সিএবির এক কর্তার সঙ্গে ভিভিএসের সম্পর্ক খুব একটা ভাল নয়। এটাও জানা যাচ্ছে, এমনকী মাস দু’য়েক আগে যে বিতর্ক তৈরি হয়েছিল, সেটাও নাকি লক্ষ্মণের কানে গিয়েছে। লক্ষ্মণ আগেই ভিশনের দায়িত্ব ছাড়তে চেয়েছিলেন। তারপর আবার ওরকম একটা বিতর্ক!

পুরো ব্যাপারটা নিয়ে লক্ষ্মণ হয়তো ভালরকম অখুশি। টিমের একজন বলছিলেন, “এর আগে আমরা ওঁর সঙ্গে এতগুলো ক্যাম্প করেছি। কখনও ভিভিএসকে এরকম দেখিনি। সবসময় হাসিখুশি। এবার বেশ গম্ভীর। জানি না উনি আর আসবেন কি না।” সিএবি কর্তারা দাবি করছেন, লক্ষ্মণের সঙ্গে আরও সাত মাস চুক্তি রয়েছে। কিন্তু ততদিন আদৌ ভিভিএস থাকবেন তো!

[আরও পড়ুন: প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ‘কালো জল’ পান করেন Virat Kohli! দাম জানলে অবাক হবেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে