BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দায়িত্বজ্ঞানহীনতার জন্যই কি চেন্নাই শিবিরে করোনার হানা? ভিডিও ভাইরাল হতেই উঠল প্রশ্ন

Published by: Abhisek Rakshit |    Posted: August 30, 2020 6:43 pm|    Updated: August 30, 2020 6:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহে অবশেষে শুরু হতে চলেছে IPL। কিন্তু তার আগে চেন্নাই শিবিরে মারণ এই ভাইরাসের হানা কার্যত চিন্তায় ফেলে দিয়েছে ভারতীয় বোর্ডকে। এই পরিস্থিতিতে অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলোর অভিযোগ, করোনা সংক্রান্ত বিধিনিষেধের প্রতি অবহেলা করেছে চেন্নাই সুপার কিংস। আর সেকারণেই আক্রান্ত হয়েছেন ধোনিদের (Mahendra Singh Dhoni) একাধিক সাপোর্ট স্টাফ। এর মধ্যেই আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে চেন্নাইয়ের ম্যানেজার এবং কয়েকজন সাপোর্ট স্টাফকে কোভিড (Covid-19) বিধি ভাঙতে দেখা যায়।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক কাটিয়ে দর্শক ফিরল খেলার মাঠে, সামাজিক দূরত্ব মেনেই চলল সেলিব্রেশন]

ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুবাই (Dubai) পৌঁছে হোটেলে ঢোকার সময় চেন্নাইয়ের একাধিক সাপোর্ট স্টাফ একজন ব্যক্তিকে আলিঙ্গন করছেন। করোনা আবহে বোর্ডের পাঠানো SOP‌ অনুযায়ী, যা একেবারে নিয়মবিরুদ্ধ। তাঁদের মধ্যে নাকি ছিলেন চেন্নাইয়ের ম্যানেজার রাসেল রাধাকৃষ্ণণও। এমনই অভিযোগ উঠতে শুরু করেছে। যে অ্যাকাউন্ট থেকে টুইটারে ভিডিওটি পোস্ট করা হয়েছে, সেখানে এই প্রসঙ্গে প্রশ্নও তোলা হয়েছে। লেখা হয়েছে, ‘‌‘‌এর জন্য কে দায়ী থাকবে?‌ এটাই কী বিসিসিআইয়ের এসওপি–তে ছিল?‌ আলিঙ্গন করা কি প্রোটোকলের মধ্যে?‌’‌’‌ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। চেন্নাই দলের এরকম আচরণ নিয়েও কেউ কেউ প্রশ্ন তুলেছেন।

এদিকে, একসঙ্গে দু’‌জন খেলোয়াড় এবং দশজনেরও বেশি সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় স্বভাবতই চিন্তায় চেন্নাই এবং BCCI উভয়েই। কারণ এর ফলে আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত আর বাইরে বেরতে পারবেন না চেন্নাইয়ের খেলোয়াড়রা। অর্থাৎ এতদিন অনুশীলনও বন্ধ থাকবে। যা কি না দলের প্রস্তুতিতে প্রভাব ফেলবে। অন্যদিকে, শনিবারই দেশে ফিরেছেন সুরেশ রায়না। বাড়িতে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনা নয়। সূত্রের খবর, ঘনিষ্ঠমহলে রায়না জানিয়েছেন, মেয়ে এবং সদ্যোজাত পুত্রসন্তানের কথা ভেবেই ফিরে এসেছেন তিনি।

[আরও পড়ুন: মাস্ক পরায় আপত্তি ছিল চাহারের! করোনা আক্রান্ত হওয়ার পর ভাইরাল ক্রিকেটারের পুরনো পোস্ট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement