BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ধারাভাষ্যে কোচ শাস্ত্রী! অভিনব ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’ বিরাট কোহলির, দেখুন ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: August 11, 2019 2:43 pm|    Updated: August 11, 2019 2:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’৷ সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেন ও জেন ওয়াইয়ের মধ্যে এখন ট্রেন্ডিং এই নতুন খেলা৷ হাওয়ায় পা ঘুরিয়ে এক শটে বোতলের ঢাকনা খোলার এই চ্যালেঞ্জে ইতিমধ্যে অংশগ্রহণ করেছেন, হলিউড থেকে শুরু করে বলিউড সেলেবরা৷ এবার সেই তালিকায় নাম লেখালেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। বিরাট যখন, কিছুটা অভিনবত্ব তো থাকবেই। সেটাই দেখালেন কোহলি।

[আরও পড়ুন: দ্বিতীয় ম্যাচের আগে ভারতকে ভাবাচ্ছে বৃষ্টির ভ্রুকুটি, সুযোগের অপেক্ষায় তরুণরা]


‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’-এর ট্রেন্ডটা অবশ্য খানিকটা পুরনো। নেটিজেনরা যত দ্রুত এই নতুন খেলাকে আপন করে নিয়েছেন, সে তুলনায় কিছুটা পিছিয়ে টিম ইন্ডিয়ার অধিনায়ক। কিন্তু, ওই যে অভিনবত্ব। সেখানেই মাত করলেন কোহলি। অন্যদের মতো পা দিয়ে নয়, বিরাট ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’ নিলেন তাঁর বিশ্বজয়ের অস্ত্র ব্যাট দিয়েই। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা ভিডিওতে দেখা গেল, প্রথমে কয়েক সেকেন্ড জাত ব্যাটসম্যানের মতো স্টান্ট নিতে। তারপরই সপাটে এক শট। আর এক শটেই বাজিমাত। খুলে গেল বোতলের ছিপি। তারপরই সেই বোতল তুলেই এক চুমুক জলপান করে নিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। আর পুরো ঘটনাকে সম্পূর্ণ আলাদা মাত্রা দিয়েছেন, টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী। বিরাট যখন ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’ নিচ্ছেন, তখন নেপথ্যে শোনা যাচ্ছে শাস্ত্রীর ধারাভাষ্য। না, শাস্ত্রী নিজে ধারাভাষ্য দেননি। কোনও একটি ম্যাচ থেকে শাস্ত্রীর দেওয়া ধারাভাষ্যের একটি অংশ কেটে নিয়ে সেটিকে ব্যবহার করেছেন কোহলি।

[আরও পড়ুন: সারপ্রাইজ গিফট নিয়ে ধোনির ঘরে ফেরার অপেক্ষায় স্ত্রী সাক্ষী]


কোহলির এই ভিডিওই এখন মন জয় করছে নেটদুনিয়ার। এটা অবশ্য প্রথম নয়, এর আগে এই ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’-এ অংশগ্রহণ করেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। প্রত্যাশা মতো বেশ নিখুঁতভাবেই এই চ্যালেঞ্জ পূর্ণ করেন বলিউডের খিলাড়ি কুমার। বিষয়টিতে আরও টুইস্ট আনেন অভিনেতা টাইগার স্রফ। তিনি আবার চ্যালেঞ্জটি গ্রহণ করেন চোখ বেঁধে। বলাবাহুল্য, লেটার মার্কস নিয়ে পাশ করেছেন জ্যাকিপুত্র। সম্প্রতি এই চ্যালেঞ্জ গ্রহণ করে অভিনেত্রী সুস্মিতা সেন বুঝিয়ে দিয়েছেন, এখনও তিনি কতটা ফিট। তবে শুধু এদেশেই নয়, গোটা বিশ্ব এখন মজে বোতলের ঢাকনা খোলার চ্যালেঞ্জে। তারকা ফুটবলার ইব্রাহিমোভিচ থেকে ব্রিটিশ অভিনেতা জেসন স্ট্যাথামরাও এই চ্যালেঞ্জের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement