১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীলঙ্কাকে হারিয়ে লেজেন্ডদের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন, সতীর্থদের বিশেষ বার্তা যুবরাজের

Published by: Abhisek Rakshit |    Posted: March 22, 2021 10:24 am|    Updated: March 22, 2021 10:27 am

'Well done youngsters' - Yuvraj Singh lauds Tendulkar & Company as India Legends win Road Safety World Series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন ২০১১ ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল। ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে কাপ জিতেছিল ধোনির ভারত। আর এবার রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনালেও সেই শ্রীলঙ্কাকেই হারাল টিম ইন্ডিয়া। ১৪ রানে ম্যাচটি জিতলেন শচীন তেণ্ডুলকররা (Sachin Tendulkar)। আর ম্যাচ জিতে উঠেই সতীর্থদের প্রশংসায় ভরিয়ে দিলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। ‘তরুণ’ শচীন, শেহওয়াগ, ইউসুফ পাঠান, কাইফদের নিয়ে টুইটও করলেন।

এদিন শুরুতে ব্যাট করতে নামে শচীনরা। যুবরাজ সিং এবং ইউসুফ পাঠানের দুরন্ত ইনিংসের সৌজন্য নির্ধারিত ২০ ওভারে ভারতীয় লেজেন্ডরা স্কোরবোর্ডে তুলে ফেলে ১৮১ রান। যুবরাজ করলেন ৪১ বলে ৬০ রান। মারেন ৪টি চার ও ৪টি ছয়। অন্যদিকে, ইউসুফের সংগ্রহ ৩৬ বলে ৬২ রান। তিনি মারেন ৪টি চার এবং ৫টি ছয়। এছাড়া শচীন করেন ৩০ রান। জবাবে ব্যাট করতে নেমে পুরনো ফর্মে ধরা দেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার সনৎ জয়সূর্য। ৩৫ বলে ৪৩ রান করেন তিনি। এছাড়া জয়সিংঘে করেন ৩০ বলে ৪০ রান। কৌশল্যা বীরারত্নে করেন ১৫ বলে ৩৮ রান। কিন্তু তা মোটেই যথেষ্ট ছিল না। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৬৭ রানেই থেমে যায় শ্রীলঙ্কা লেজেন্ডসদের ইনিংস। ১৪ রানে ম্যাচ ও টুর্নামেন্ট পকেটে পোরেন শচীনরা।

[আরও পড়ুন: আইপিএলে খেলা নিয়ে ফের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে সংঘাতে শাকিব!]

ম্যাচের পরই টুইটারে শুভেচ্ছার বন্যায় ভেসে যেতে থাকেন ক্রিকেটাররা। ভক্তরা প্রত্যেকেই শচীন-শেহওয়াগদের উদ্দেশ্য করে টুইট করেন। তারকারাও টুইট করেন। আর তখনই যুবরাজের টুইট, “দলের তরুণ ক্রিকেটারদের অসংখ্য অভিনন্দন।” টুইট করেন শচীন শেহওয়াগরাও। এদিকে, ফাইনালে দুরন্ত ব্যাটিংয়ের জন্য ম্যাচের সেরা হন ইউসুফ পাঠান। তবে টুর্নামেন্টের সেরা হয়েছেন শ্রীলঙ্কার তিলকরত্নে দিলশান।

 

[আরও পড়ুন: ধোনিকে টপকে টি-টোয়েন্টিতে অনন্য রেকর্ড গড়লেন আফগান অধিনায়ক আসগর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে