৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

ভারত: ১৭০-৭ (শিবম দুবে ৫৪, পন্থ ৩৩)
ওয়েস্ট ইন্ডিজ: ১৭৩-২ (সিমনস ৬৭, লুইস ৪০)
ওয়েস্ট ইন্ডিজ ৮ উইকেটে জয়ী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ সিরিজে দুর্দান্ত কামব্যাক করল ওয়েস্ট ইন্ডিজ। তিরুবনন্তপুরমে দ্বিতীয় টি-২০ ম্যাচে ভারতকে ৮ উইকেটে হারিয়ে দিল পোলার্ড-বাহিনী। জয়ের ফলে ৩ ম্যাচের সিরিজে সমতা ফেরাল ক্যারিবিয়ানরা।


এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। ব্যাট করতে নেমে শুরুটা মোটেই ভাল হয়নি ভারতের। আগের ম্যাচে অর্ধশতরান করা লোকেশ রাহুল এদিন ফিরে যান মাত্র ১১ রানে। আজ ফের ব্যর্থ হন রোহিত। তাঁর সংগ্রহ ১৫। তবে, রোহিত এবং রাহুল ব্যর্থ হলেও চমক দিয়েছেন তরুণ অল-রাউন্ডার শিবম দুবে। এদিন ব্যাটিং অর্ডারে তাঁকে তৃতীয় স্থানে তুলে আনা হয়। সেই সুযোগ হাতছাড়া করেননি দুবে। মাত্র ৩০ বলে ৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন তিনি। হাঁকিয়েছেন ৪টি ছক্কা।

Shivam-V

আগের ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলা বিরাট কোহলিও এদিন তেমন দাগ কাটতে পারেননি। তবে, ১৯ রানের ইনিংসেই নজির গড়ে ফেলেছেন তিনি। রোহিতকে টপকে ফের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক হয়ে গিয়েছেন বিরাট। কোহলি এবং শিবম আউট হওয়ার পর আর কোনও ব্যাটসম্যান ততটা প্রভাব ফেলতে পারেননি। ব্যতিক্রম ঋষভ পন্থ। তিনি শেষদিকে ২২ বলে করেন ৩৩ রান। ভারতের ইনিংস শেষ হয় ১৭০ রানে।

[আরও পড়ুন: ক্রিকেট মাঠে কে তাঁর ‘বিগ বস’? ফাঁস করলেন কোহলি]


জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই আগ্রাসী মনোভাব দেখান ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। সিমনস, লুইস থেকে শুরু করে হেটমেয়ার পর্যন্ত, প্রত্যেকেই ভারতীয় বোলারদের বিরুদ্ধে দাপট দেখিয়েছেন। দুই ওপেনার মিলে প্রথম উইকেটের জুটিতেই ৭৩ রানে পৌঁছে দেয় ক্যারিবিয়ানদের। ব্যক্তিগত ৪০ রানে আউট হন লুইস। তিনি অর্ধশতরান না করতে পারলেও, তাঁর সঙ্গী সিমনস অর্ধশতরান করেন। গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন হেটমেয়র এবং নিকোলাস পুরানও। ফলে ৯ বল বাকি থাকতেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় ক্যারিবিয়ানরা। ওয়েস্ট ইন্ডিজের দুর্দান্ত ব্যাটিংয়ের সামনে হার মানতে হয় কোহলিদের। বেশ কিছুদিন ধরেই প্রথমে ব্যাট করে ম্যাচ জিততে সমস্যা পড়তে হচ্ছে ভারতকে। শেষ ৭টি ম্যাচে আগে ব্যাট করে ভারত জিতেছে মাত্র ২টি। হারতে হয়েছে ৫টি ম্যাচ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং