BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

T-20 World Cup: আজ ওয়ার্ম-আপ ম্যাচে মুখোমুখি ভারত-ইংল্যান্ড, কখন, কোথায় দেখবেন ম্যাচ?

Published by: Sulaya Singha |    Posted: October 18, 2021 4:12 pm|    Updated: October 18, 2021 4:28 pm

When and where to watch India vs England warm-up match live | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের রেশ কাটতে না কাটতেই টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World Cup 2021) ঢাকে কাঠি পড়ে গিয়েছে। গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই স্কটল্যান্ডের কাছে লজ্জার হার বাংলাদেশের। আর আজ, সোমবার ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে নামছে কোহলি অ্যান্ড কোং (India vs England)। চলুন জেনে নেওয়া যাক কখন কোথায় দেখা যাবে এই ম্যাচ।

২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচ দিয়ে ভারতীয় দলের মূল পর্ব শুরু। তার আগে এদিন নিজেদের ঝালিয়ে নেওয়ার পালা। দুবাইয়ে বায়োবাবলের মধ্যে থেকেই হবে খেলা। আইপিএলে চেন্নাই সুপার কিংস (CSK) যে হোটেলে ছিল, সেখানেই থাকবেন কোহলিরা। এদিন ইংল্যান্ড এবং বুধবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ খেলবে ভারত। যেখানে নজরে থাকবে হার্দিক পাণ্ডিয়ার পারফরম্যান্স। গত ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার বোলিং করেছিলেন হার্দিক। এরপর পিঠে চোটের কারণে আইপিএলেও শুধু ব্যাট হাতেই দেখা গিয়েছে তাঁকে। কিন্তু কুড়ি-বিশের বিশ্বযুদ্ধে অল-রাউন্ডার হিসেবেই কামব্যাক করারই ইঙ্গিত দিয়েছেন তিনি। তাই তাঁর কাছে আজকের ওয়ার্ম আপ ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

[আরও পড়ুন: ইপিএলে মানবিকতার নজির, খেলা থামিয়ে অসুস্থ ভক্তকে হাসপাতালে পাঠালেন ফুটবলাররা]

মনে করা হচ্ছে এদিন প্র্যাকটিস ম্যাচে রোহিত শর্মা (Rohit Sharma) ও কেএল রাহুলই ওপেন করবেন। যদিও দেখে নেওয়া হতে পারে ঈষাণ কিষানকেও। পেসারদের ক্ষেত্রে ভুবনেশ্বর কুমার এবং জশপ্রীত বুমরাহই দলের প্রথম পছন্দ। তবে ওয়ার্ম আপ ম্যাচে হাত ঘোরাতে পারেন মহম্মদ শামিও। আবার শার্দূল ঠাকুরকে (Shardul Thakur) তৃতীয় পেসার হিসেবে ভাবা হয় কি না, এদিন সে ইঙ্গিতও মিলতে পারে। তিনি নিজের সেরাটা উজার করে দিতে পারলে হার্দিককে পরিবর্ত হিসেবেও বিবেচনা করা যেতে পারে বলে শোনা যাচ্ছে। পাকিস্তানের বিরুদ্ধে কী কম্বিনেশন হতে পারে, তা দেখতে নিশ্চয়ই ক্রিকেটপ্রেমীরা আজ চোখ রাখবেন টিভির পর্দায়।

তাহলে ঠিক সন্ধে সাড়ে সাতটায় স্টার স্পোর্টস ওয়ান (Star Sports 1) চ্যানেলের সামনে বসে পড়ুন। এছাড়া যদি মোবাইলে ম্যাচ উপভোগ করতে চান, তাহলে হটস্টারে নজর রাখুন।

[আরও পড়ুন: টি-২০ ক্রিকেটে বিশ্বরেকর্ড শাকিবের, তবুও জিততে পারল না বাংলাদেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে