BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বিনা পারিশ্রমিকে কাজ করব, পরিবর্তে রেশন দিন’, বিখ্যাত ব্র্যান্ডগুলির কাছে আরজি আফ্রিদির

Published by: Sulaya Singha |    Posted: April 14, 2020 1:44 pm|    Updated: April 14, 2020 1:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বের মতোই করোনার করাল গ্রাসে বিধ্বস্ত পাকিস্তান। আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে প্রায় একশো জনের। লকডাউনের জেরে চূড়ান্ত ভোগান্তির শিকার দিন আনি দিন খাই মানুষেরা। দেশের এমন কঠিন পরিস্থিতিতে তাই তাঁদের সাহায্যার্ধে ফের অভিনব উদ্যোগ নিলেন প্রাক্তন পাক তারকা শাহিদ আফ্রিদি।

করোনা মোকাবিলায় কোমর বেঁধে কাজ করছে প্রাক্তন পাক অলরাউন্ডারের ফাউন্ডেশন। গরিব পরিবারগুলিতে রেশন পৌঁছে দেওয়ার কাজ করছেন বুমবুম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার আফ্রিদির সমাজকল্যাণ মূলক সে সব কাজের প্রশংসাও করেন ভারতীয় তারকা যুবরাজ সিং এবং হরভজন সিং। এবার গরিব-দুস্থ মানুষগুলির পাশে দাঁড়াতে দুর্দান্ত প্রস্তাব দিলেন তিনি। আফ্রিদি জানান, যে সমস্ত নামী ব্র্যান্ড তাঁকে বিজ্ঞাপনের জন্য সই করাতে চান তাঁদের জন্য তিনি বিনা পারিশ্রমিকেই কাজ করবেন। পরিবর্তে দেশবাসীর জন্য সেই কোম্পানিকে রেশনের ব্যবস্থা করে দিতে হবে।

[আরও পড়ুন: সংক্রমণ এড়াতে অভিনব কায়দায় দূরত্বের গুরুত্ব বোঝালেন উসেইন বোল্ট]

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন আফ্রিদি। যেখানে তিনি বলছেন, “বিজ্ঞাপন ও প্রচারের জন্য বিভিন্ন নামী ব্র্যান্ডের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এবার করোনা আক্রান্তদের জন্য কাজ করছি। সমস্ত ব্র্যান্ডের কাছে আমার একটা প্রস্তাব আছে। বিনা পারিশ্রমিকে ব্র্যান্ডের জন্য কাজ করব। শুধু তার পরিবর্তে রেশন আর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করতে হবে ওই কোম্পানিগুলিকে।”

আফ্রিদির কথায়, পাকিস্তানের বহু প্রান্তে এমন অনেক মানুষ রয়েছেন, যাঁদের কাছে রেশন পৌঁছচ্ছে না। তাঁরা দুবেলা দুমুঠো খাবারের আশায় বসে রয়েছেন। এমন সংকটের দিনে তাঁদের পাশে দাঁড়ানো খুব জরুরি। টিভি চ্যানেল কিংবা সোশ্যাল মিডিয়ায় কোনও কাজের জন্যও অর্থ চান না বুমবুম। শুধু চান, কোনও দুস্থ পরিবার যেন অভুক্ত না থাকে। ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই আফ্রিদির এই মানবিক রূপের প্রশংসা করছেন নেটিজেনরা। এবার দেখার তাঁর আহ্বানে সাড়া দিয়ে কোনও ব্র্যান্ড এগিয়ে আসে কি না।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ফের মানবিক রোনাল্ডো, স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ মেসির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement