BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিজেপিতে যোগ দেবেন ধোনি? অবসরের পরই মাহিকে নিয়ে নেটদুনিয়ায় তুঙ্গে জল্পনা

Published by: Abhisek Rakshit |    Posted: August 16, 2020 8:37 pm|    Updated: August 16, 2020 8:37 pm

An Images

ফাইল ছবি

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ গত শনিবার গোটা দেশ যখন ৭৪ তম স্বাধীনতা দিবস (Independence Day,) পালনে ব্যস্ত, আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। তাতে অবাক হন অনেকেই। কিন্তু কেন এমন সিদ্ধান্ত খোলসা করেননি মাহি। আর এসবের মধ্যেই এবার সোশ্যাল মিডিয়ায় ধোনির রাজনীতিতে নামা নিয়ে শুরু হয়ে গেল জল্পনা। তিনি নাকি খুব শীঘ্রই যোগ দেবেন বিজেপিতে!‌ নেটিজেনদের একাংশের এমনই দাবি। এর মধ্যেই আবার বিজেপি সাংসদ মনোজ তিওয়ারিও এক সাক্ষাৎকারে বলেন, তিনি চান মহেন্দ্র সিং ধোনি বিজেপিতে (BJP) যোগদান করুন। আর সাংসদের এই বক্তব্যে ধোনিকে চলা জল্পনাকেই আরও উসকে দিল।

[আরও পড়ুন: ধোনির জন্য আয়োজিত হোক ‘ফেয়ারওয়েল ম্যাচ’, বোর্ডকে অনুরোধ ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর]

মনে করা হচ্ছে, গোটা জল্পনার সূত্রপাত অমিত শাহের (Amit Shah) একটি টুইট থেকে। ধোনির অবসরের পর টুইটটি করেন তিনি। লেখেন, ‘‌‘‌নিজের খেলা দিয়ে ধোনি লক্ষ লক্ষ মানুষকে আনন্দ দিয়েছে। আশা করছি, আগামিদিনে ভারতীয় ক্রিকেটকে আরও অনেক শক্তিশালী করে তুলতে এগিয়ে আসবেন তিনি। তাঁর ভবিষত্যের জন্য অনেক শুভেচ্ছা রইল। বিশ্ব ক্রিকেট হেলিকপ্টার শটটি মিস করবে।‌’‌ এরপরই অমিত শাহের সঙ্গে ধোনির একটি পুরনো ছবি পোস্ট করে ধোনির বিজেপিতে যোগদানের জল্পনা বাড়িয়ে দেন নেটিজেনরা। কেউ সরাসরি লেখেন, ‘‌‘‌শীঘ্রই ধোনি বিজেপিতে যোগ দেবেন।’‌’‌ কেউ আবার কিছুটা কৌতূহল দেখিয়ে প্রশ্ন তোলেন, ‘‌‘তাহলে কি ধোনি বিজেপিতে যাচ্ছেন?‌‌’‌’‌ আরেক জনের আবার কাতর অনুরোধ, ‘‌‘‌ধোনিকে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই।’‌’ কেউ কেউ আবার দাবি করেন, একইদিনে অবসর নেওয়া সুরেশ রায়নাও বিজেপিতে যোগ দিতে পারেন।

 

এদিকে, এসবের মধ্যেই এক সাক্ষাৎকারে বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি (Manoj Tiwari) ধোনিকে নিয়ে গান করেন। পাশাপাশি তাঁকে রাজনীতিতে আসার জন্য আমন্ত্রণও জানান। যা এই জল্পনায় আরও ইন্ধন জুগিয়েছে।

[আরও পড়ুন: জানেন, ১৫ আগস্ট সন্ধে ঠিক ৭টা ২৯ মিনিটেই কেন অবসরের সিদ্ধান্ত নিলেন ধোনি?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement